বিজ্ঞাপন

রাজশাহীতে ট্রাক-লেগুনার সংঘর্ষে নিহত ২

June 21, 2022 | 7:06 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজশাহী: জেলার পুঠিয়া উপজেলায় ট্রাক ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় লেগুনার ১১ যাত্রী গুরুতর আহত হয়েছেন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২১ জুন) বিকাল চারটার দিকে ঢাকার-রাজশাহী মহসড়কের ঘোষপুকুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পবা হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ মোফাক্কারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

নিহতরা হলেন— উপজেলার বানেশ্বর ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মনছুর আলীর ছেলে সুমন-উজ্জামান (৩৮) ও চারঘাট উপজেলার রাশেদুল ইসলাম (৩০)। এছাড়াও লেগুনার যাত্রী ভোদর মিয়া (৫৫), রাসেল (২১), জিল্লুর রহমান (২২), সাগর আলী (২২), রনি (২৭), মঞ্জুরা বেগম (৬৫), পিঞ্জিরা (৩০), তুফান (৮) ফেরদৌসী (৪৫) ও আব্দুল্লাহ (১৫) গুরুতর আহত হয়েছেন।

এ বিষয়ে মোফাক্কারুল ইসলাম জানান, নাটোর থেকে একটি ট্রাক রাজশাহীর দিকে যাচ্ছিল। লেগুনাটি পুঠিয়ার দিকে যাচ্ছিল। ত্রিমোহনী বাজারের আগে পুঠিয়া ফায়ার সার্ভিসের সামনে এই দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সুমন-উজ্জামান মারা যান। আর ফায়ার সার্ভিস কর্মীরা লেগুনার আহত যাত্রীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে কয়েকজনকে রাজশাহী মেডিকেলে পাঠানো হলে রাশেদুল ইসলাম মারা যান।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, নিহতদের লাশ উদ্ধার করে ফাঁড়িতেই পুলিশের হেফাজতে রাখা হয়েছে। নিহতদের স্বজনরা কোনো অভিযোগ ছাড়াই লাশ দাফন করার অনুমতি চাইলে লাশ হস্তান্তরের ব্যবস্থা করা হবে। ট্রাকচালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। এই বিষয়ে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সারাবাংলা/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন