বিজ্ঞাপন

প্রিমিয়ার ব্যাংক ও প্রাইসওয়াটারহাউজেকুপার্সের মধ্যে চুক্তি সই

June 23, 2022 | 7:23 pm

সারাবাংলা ডেস্ক

প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে প্রাইসওয়াটারহাউসকুপার্স বাংলাদেশ প্রাইভেট লিমিটেড (পিডব্লিওসি)। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিম পিডব্লিওসি’র ম্যানেজিং পার্টনার মামুন রশিদের উপস্থিতিতে প্রিমিয়ার ব্যাংকের প্রধান কার্যালয়ে চুক্তিটি সই হয়।

বিজ্ঞাপন

এসইভিপি ও করপোরেট ব্যাংকিং বিভাগের প্রধান কর্মকর্তা মো. জামিল হোসাইন; এসইভিপি এবং এসএমই ও কৃষি ঋণ বিভাগের প্রধান কর্মকর্তা মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন; ইভিপি ও আন্তর্জাতিক বিভাগের প্রধান কর্মকর্তা শিবলি সাদেক; ইভিপি ও আইটি বিভাগের প্রধান কর্মকর্তা মো. মাশুকুর রহমান; ইভিপি ও ব্র্যান্ড মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন বিভাগের প্রধান কর্মকর্তা মো. তারেক উদ্দিনসহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রিমিয়ার ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, চুক্তির আওতায় প্রিমিয়ার ব্যাংকের সঙ্গে পিডব্লিওসি বাংলাদেশ প্রাইভেট লিমিটেড তিনটি বিষয়ে সম্মত হয়— ব্যাংকের ক্রেতার স্থানীয় পরিবেশের নিরাপত্তা ও সুরক্ষা প্রদান; ব্যাংকের সঙ্গে কর্মরত বিভিন্ন সংস্থার জালিয়াতি শনাক্ত ও প্রতিরোধ; এবং সম্মিলিতভাবে সাইবার আক্রমণ প্রতিহত করা।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন