বিজ্ঞাপন

‘নড়াইলকে নিয়ে স্বপ্নটা একটু বড়ই দেখছি’

April 21, 2018 | 11:03 am

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

সম্প্রতি মাশরাফি বিন মর্তুজার নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সঙ্গে সমঝোতা স্মারক চুক্তি করেছে দেশের প্রথম বেসরকারি আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড। প্রাথমিক পর্যায়ে মাশরাফির এই ফাউন্ডেশনটি একটি ক্রিকেট ও ফুটবল একাডেমি নিয়ে কার্যক্রম শুরু করবে। এতে ১৬-১৮ বছর বয়সী ৬০ শিক্ষার্থীকে প্রশিক্ষণ দেওয়া হবে। আর নিজের এই ফাউন্ডেশন নিয়ে দারুণ আশাবাদী ম্যাশ।

নিজের ফেসবুক পেজে মাশরাফি জানান, ‘সঠিক প্রশিক্ষণের অভাবে প্রতিদিন ঝরে পড়ছে কত খেলোয়াড়। এদেরকে একটু দেখে রাখলেই হয়ত একটা সময় ঝড়ের গতিতে বল করে প্রতিপক্ষের স্টাম্প উড়িয়ে দিতে পারবে, কেউবা আবার প্রতিপক্ষের জালে বল পাঠাবে বাইসাইকেল কিক দিয়ে। আধুনিক যন্ত্রাদীসম্পন্ন জীম থাকলে ফিটনেসটাও ধরে রাখতে পারবে তারা।’

জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক আরও লিখেছেন, ‘নড়াইলকে নিয়ে স্বপ্নটা একটু বড়ই দেখছি এবার। আর এই স্বপ্ন বাস্তবায়নে আমার পাশে আছে IPDC Finance। IPDC Finance আর Narail Express Foundation মিলে শুরু করতে যাচ্ছে ক্রিকেট ও ফুটবল একাডেমি। সেইসাথে নড়াইলে তৈরি হচ্ছে অত্যাধুনিক জীম। এবার সবাই জাগবে উচ্ছ্বাসে।’

বিজ্ঞাপন

এর আগে নড়াইল এক্সপ্রেসের লক্ষ্যের কথা তুলে ধরে মাশরাফি বলেছিলেন, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের মাধ্যমে পুরো নড়াইলবাসীর শিক্ষা, স্বাস্থ্য, আইসিটি, পর্যটন, সংস্কৃতি, খেলাধুলাসহ সবকিছু বদলে দেওয়ার স্বপ্ন আমরা দেখি। ফাউন্ডেশনের একার পক্ষে এই স্বপ্ন বাস্তবায়ন সম্ভব নয়। নড়াইল থেকে প্রতিভাবান খেলোয়াড় তৈরির জন্য খেলাধুলার যাবতীয় প্রশিক্ষণ সুবিধা দিতে এগিয়ে আসার জন্য আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডকে আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি।

এই চুক্তির অধীনে নড়াইল জেলায় খেলাধুলার প্রশিক্ষণ প্রদানে নড়াইল এক্সপ্রেস যে লক্ষ্য নিয়ে কাজ করছে তাতে আইপিডিসি এক্সক্লুসিভ পার্টনার হিসেবে থাকবে। নড়াইলে সেরা মানের খেলাধুলার প্রশিক্ষণ সুবিধা নিশ্চিত করতে প্রতিষ্ঠানটি নড়াইল এক্সপ্রেসকে সব ধরনের সহযোগিতা দেবে।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন