বিজ্ঞাপন

ইরফান-সাবিলা: গোলমাল পাকালেন দুই চাঁটগাইয়া

June 25, 2022 | 4:34 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

আঞ্চলিক ভাষায় নাটক রচনা করা নাট্যকারদের জন্য যেমন একটা চ্যালেঞ্জ, অনুরূপভাবে নির্মাতাদের জন্যও। তারপরও এবারের ইদে দর্শককে বিনোদিত করতে চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় নাটক রচনা করেছেন মেসজবাহ উদ্দিন সুমন এবং নির্মাণ করেছেন রুবেল হাসান। নাটকের নাম ‘চাঁটগাইয়া গোলমাল’। এরইমধ্যে চট্টগ্রামের বিভিন্ন অঞ্চলে নাটকটির দৃশ্য ধারনের কাজ শেষ হয়েছে। নাটকটিতে দু’টি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন এই প্রজন্মের নন্দিত অভিনেতা ইরফান সাজ্জাদ ও নন্দিত অভিনেত্রী সাবিলা নূর।

বিজ্ঞাপন
ইরফান সাজ্জাদ ও সাবিলা নূর

ইরফান সাজ্জাদ ও সাবিলা নূর

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে ইরফান সাজ্জাদ বলেন, ‘আমি চট্টগ্রামের সন্তান। একজন চট্টগ্রামের সন্তান হিসেবে সবসময়ই গর্ববোধ করি। তবে আরো বেশি গর্ববোধ করি আমি বাংলাদেশের সন্তান। আমি পেশাগতভাবে একজন অভিনেতা। নানান ধরনের চরিত্র নিয়ে খেলা করাই আমার কাজ। রুবেল হাসানের নির্দেশনায় এর আগেও অভিনয় করেছি। চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় নাটক নির্মাণ করা নির্মাতার জন্য একটু চ্যালেঞ্জিং বটে। তারপরও তিনি চেষ্টা করেছেন, শ্রম দিয়েছেন নাটকটি যথাযথভাবে নির্মাণ করতে। আমি, সাবিলাসহ আরো যারা অভিনয় করেছেন প্রত্যেকেই ভীষণ আন্তরিকতা নিয়ে অভিনয় করেছেন। আশা করছি নাটকটি প্রচারে এলে দর্শকের ভালোলাগবে।’

ইরফান সাজ্জাদ জানান আগামী ইদে একটি ইউটিউব চ্যানেলে নাটকটি প্রচার হবে। ‘চাঁটগাইয়া গোলমাল’ নাটকে আরো অভিনয় করেছেন তানভীর, নাবিলা’সহ আরো অনেকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন