বিজ্ঞাপন

সোমবার দেশে ফিরছেন রওশন এরশাদ

June 25, 2022 | 6:17 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ দেশে ফিরছেন আগামী সোমবার (২৭ জুন)। দীর্ঘ আট মাস ব্যাংককে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে দেশে ফিরছেন তিনি।

বিজ্ঞাপন

শনিবার (২৫ জুন) রওশন এরশাদের দেশে ফেরার তথ্য নিশ্চিত করেছেন তার ব্যক্তিগত সহকারী মামুন হাসান। তিনি জানান, ব্যাংককে রওশন এরশাদের সঙ্গে রয়েছেন তার পুত্র সাদ এরশাদ ও পুত্রবধূ মাহিমা এরশাদ। তারা সোমবার দুপুর ১২টায় দেশে ফিরবেন।

চিকিৎসা নিয়ে রওশন এরশাদের সুস্থ হয়ে দেশে ফেরার খবরে সোমবার তাকে সংবর্ধনা দেওয়ার প্রস্তুতি নিয়েছে জাতীয় পার্টির নেতাকর্মীরা। তারা জানাচ্ছেন, রওশন এরশাদকে অভ্যর্থনা জানাতে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ জাতীয় পার্টি ব্যাপক প্রস্তুতি নিয়েছে।

শনিবার দুপুরে জাপার কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলার নির্বাচনি এলাকা ধোলাইপাড় আমির টাওয়ারে এ সংক্রান্ত এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় জাপা কেন্দ্রীয় নেতা সুজন দে, ইব্রাহিম মোল্লা, কাওসার আহমেদ, শাহনাজ পারভীন, জাহিদ হোসেন, কামাল হোসেন, জহিরুল ইসলাম জহিরসহ অন্যরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

বিকেলে জাপার কাকরাইল কার্যালয়ে প্রস্তুতি সভা করেছে ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টিও। সভায় দক্ষিণের সব থানা ও ওয়ার্ড নেতাকর্মীদের বিমানবন্দরে গিয়ে রওশন এরশাদকে অভ্যর্থনা জানাতে নির্দেশনা দেওয়া হয়। সভায় সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল।

একই সময় রাজধানীর মোহাম্মদপুরে জরুরি সভা করে ঢাকা মহানগর উত্তর জাতীয় পার্টি। সভায় সভাপতিত্ব করেন পার্টির প্রেসিডিয়াম সদস্য ও মহানগর উত্তর জাতীয় পার্টির আহ্বায়ক শফিকুল ইসলাম সেন্টু।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএইচএইচ/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন