বিজ্ঞাপন

পদ্মা সেতুর উদ্বোধনী আমেজে নওগাঁতে উৎসব

June 25, 2022 | 7:22 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নওগাঁ: অবশেষে দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে উন্মুক্ত হলো বাংলাদেশের নিজস্ব অর্থায়নে নির্মিত স্বপ্নের পদ্মা সেতু।

বিজ্ঞাপন

শনিবার (২৫ জুন) বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিক ভাবে স্বপ্নের এই সেতুর শুভ উদ্বোধন করেন। আর সারা দেশ এই পদ্মা সেতুর শুভ উদ্বোধনের উৎসবে ভাসছে। এরই ধারাবাহিকতায় পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নওগাঁবাসীও উৎসবে মেতেছে।

জেলা প্রশাসন, সড়ক বিভাগ, শিক্ষা প্রকৌশল অধিদফতর, পানি উন্নয়ন বোর্ড, এলজিইডি বিভাগ, জেলা আওয়ামী লীগ ও অন্যান্য বেসরকারি প্রতিষ্ঠানও এই উৎসব উপলক্ষে নানা কর্মসূচির আয়োজন করে। এ উপলক্ষে জেলা প্রশাসনের পক্ষ থেকে নানা কর্মসূচি নেওয়া হয়।

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীর পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি উপভোগ করার জন্য শহরের মুক্তির মোড়ে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে নির্মাণ করা দর্শনীয় মঞ্চ। মঞ্চের সামনে তৈরি করা পদ্মা সেতুর প্রতিকৃতি।

এদিন কর্মসূচির প্রথমেই বেলুন ও ফেস্টুন উড়িয়ে শহরের নওজোয়ান মাঠ থেকে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়। শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে শোভাযাত্রাটি মুক্তির মোড় গিয়ে শেষ হয়। পরে সেখানে পদ্মা সেতু মূল উদ্বোধন অনুষ্ঠান বড় পর্দায় দেখানো হয়।

বিজ্ঞাপন

এ সময় জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান, অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক উত্তম কুমার রায়সহ বিভিন্ন সরকারি দফতরের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থীসহ সুশীল সমাজের বিশিষ্ট ব্যক্তিরা আনন্দ র‌্যালিতে অংশ নেন।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন