বিজ্ঞাপন

বাংলাদেশের হতাশার সেশনে উইন্ডিজের লিড

June 26, 2022 | 12:51 am

স্পোর্টস ডেস্ক

সেইন্ট লুসিয়া টেস্টের দ্বিতীয় দিনের দ্বিতীয় সেশনটি বাংলাদেশের জন্য ছিল কেবলই হতাশার। আর এই সেশনেই দুর্দান্ত ব্যাট করে ১৪ রানের লিড নিয়েছে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ।

বিজ্ঞাপন

দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনের সকালটা কেবলই বাংলাদেশময় ছিল। বিশেষ করে লাঞ্চের আগ মুহূর্তে স্পিনার মেহেদি হাসান মিরাজ এবং পেসার খালেদ আহমেদের দুর্দান্ত বোলিংয়ে মাত্র দুই ওভারের ভেতর তিনটি উইকেট তুলে নেয় বাংলাদেশ। ১৩৭ রানে ৪ উইকেট হারিয়ে লাঞ্চে যায় উইন্ডিজ।

তবে লাঞ্চ থেকে ফিরে কাইল মায়ার্স এবং জারমেই ব্ল্যাকউড গড়েন ১১৬ রানের জুটি। আর এতেই বিপদ সামলে সেইন্ট লুসিয়া টেস্টের চালকের আসনে আবারও স্বাগতিকরা। লাঞ্চের পরে বাংলাদেশের বোলাররা স্বাগতিক ব্যাটারদের তেমন পরীক্ষাতেই ফেলতে পারেননি। এতেই সাবলীল ভঙ্গিতেই রান তুলেছেন মায়ার্স এবং ব্ল্যাকউড।

মায়ার্স ঝড়ো গতিতে রান তুললেও ব্ল্যাকউড বেশ দেখেশুনেই খেলছেন। ৬৯তম ওভারে বাউন্ডারি হাঁকিয়ে অর্ধশতক পূরণ করেন মায়ার্স। ওই ওভারেই এবাদতকে বাউন্ডারি হাঁকিয়ে লিড নেয় উইন্ডিজ।

বিজ্ঞাপন

দ্বিতীয় সেশন থেকে ৩০ ওভারে উইন্ডিজ ১১১ রান তোলে। আর ১৪ রানের লিড নিয়ে চা-বিরতিতে যায়। নিজেদের প্রথম ইনিংসে ৭২ ওভারে ৪ উইকেটে ২৪৮ রান তুলেছে ওয়েস্ট ইন্ডিজ। কাইল মায়ার্স ৬০ আর জারমেই ব্ল্যাকউড ৪০ রানে অপরাজিত আছেন।

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন