বিজ্ঞাপন

সেপটিক ট্যাংকে নেমে ৩ শ্রমিকের মৃত্যু

June 27, 2022 | 8:38 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নরসিংদী: জেলার মাধবদীতে নির্মাণাধীন সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে তিন নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে রয়েছেন: মাধবদী এলাকার গদায়েরচর গ্রামের বায়েজিদ হোসেন (২৩), জাহিদ মিয়া (২২) ও আনিছ (১৬)।

বিজ্ঞাপন

সোমবার (২৭ জুন) বিকেলে মাধবদীর নুরালাপুর এলাকায় গদাইচর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বিকেলে মাধবদীর গদাইচর গ্রামের আসিয়া ইসলামিয়া আলিম মাদরাসার নির্মাণাধীন সেপটিক ট্যাংকে কাজ করছিলেন তারা। এক শ্রমিক সেপটিক ট্যাংকের নিচে বাটাল দিয়ে পাইপ বসানোর জন্য ছিদ্র করছিলেন, হঠাৎ তার হাতের বাটালটি ট্যাংকের ভেতরে পড়ে গেলে একজন তা আনতে ট্যাংকের মুখ খুলে ভিতরে ঢোকে। পরে ওই শ্রমিক ভিতর থেকে না আসায় আরও এক জন ভেতরে যায়। পরে সেও উঠে না আসায় ট্যাংকে নামেন আরও এক শ্রমিক।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করেন। এ সময় ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই জনের এবং গুরুতর আহত অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে অ্যাম্বুল্যান্সে আরেকজনের মৃত্যু হয়। সেপটিক ট্যাংকে জমে থাকা গ্যাসের প্রভাবে তিনজনের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বিজ্ঞাপন

মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে নেওয়া হচ্ছে বলে জানিয়েছে মাধবদী থানা পুলিশ।

সারাবাংলা/একেএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
ডেমরায় সড়ক দুর্ঘটনায় নারী নিহততীব্র খরা ও অনাবৃষ্টিতে হাঁড়িভাঙ্গা আম চাষে বড় ক্ষতির শঙ্কাশেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের ইতিহাসের নতুন যাত্রামিয়ানমার থেকে এসেছে জি থ্রি রাইফেল-রকেট সেল, গ্রেফতার ৫গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের চেতনায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনওসি-চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা তদন্তের নির্দেশশেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: নক্ষত্রের প্রজ্জ্বলনসম্পদের তথ্য গোপন, সাবেক পৌর কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলাস্ত্রী হত্যার দায়ে যাবজ্জীবন, ২২ বছর পর গ্রেফতার স্বামীশেখ হাসিনা ফিরে এসেছিলেন বলেই মাথা উঁচু করে দাঁড়িয়েছে বাংলাদেশ সব খবর...
বিজ্ঞাপন