বিজ্ঞাপন

সোনারগাঁওয়ে মেঘনা নদীতে বরযাত্রীবাহী ট্রলারে ডাকাতি

June 27, 2022 | 10:47 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: সোনারগাঁওয়ের মেঘনা নদীতে বরযাত্রী ট্রলারে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ট্রলারে থাকা যাত্রীদের ডাকাতরা পিটিয়ে ও কুপিয়ে ১২ জনকে আহত করে নগদ টাকা, মোবাইল ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়।

বিজ্ঞাপন

সোমবার (২৭ জুন) সন্ধ্যায় উপজেলার প্রতাপেরচর ফ্রেশ সুগার মিলের সামনে মেঘনা নদীতে এ ঘটনা ঘটে। আহতদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

আহতরা জানান, পিরোজপুর ইউনিয়নের চরগোয়ালদী গ্রামের মোতালেবের ছেলে মালেশিয়া প্রবাসী নুরে আলমের সঙ্গে গত শুক্রবার সাতআনি গ্রামের আবুল কাসেমের মেয়ে শারমিনের বিয়ে হয়। বিকেলে আড়াইউল্লাহ দাওয়াত খেয়ে ৩০/৩৫ জন বরের আত্মীয় স্বজন ছেলের শ্বশুর বাড়ি থেকে নব-দম্পতিকে নিয়ে সন্ধ্যায় ফেরার পথে মেঘনা নদীর প্রতাপেরচর এলাকার আসা মাত্র ১২/১৫ জনের একটি ডাকাতদল আগ্নোয়াস্ত্র, চাপাতি ও লোহার রড নিয়ে তাদের ট্রলারে হানা দেয়।

এসময় ডাকাতরা ট্রলারে থাকা লোকজনকে এলোপাথারি ভাবে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। তাদের সাথে থাকা নগদ টাকা, মোবাইল ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়।

বিজ্ঞাপন

নৌ পুলিশ সুপার মিনা মাহমুদা বলেন, ঘটনার খরর পেয়ে নৌ ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে রয়েছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এমও

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন