বিজ্ঞাপন

নারায়ণগঞ্জে ট্রেনে কাটা পড়ে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

June 28, 2022 | 2:23 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: শহরের চাষাঢ়ায় রেলস্টেশনে ট্রেনের নিচে কাটা পড়ে নূর হোসেন নামে এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। ঢাকা-নারায়ণগঞ্জ রুটে রাজধানীর কমলাপুর রেল স্টেশন থেকে মঙ্গলবার (২৮ জুন) সকালে ছেড়ে আসা যাত্রীবাহী ট্রেনটি চাষাঢ়া স্টেশনে পৌঁছলে এই দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহত নূর হোসেন নারায়ণগঞ্জের সরকারি তোলারাম কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণির মানবিক বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ও ফতুল্লার দাপা এলাকার বাসিন্দা।

সহপাঠীরা জানায়, মঙ্গলবার সকাল সোয়া নয়টায় কমলাপুর থেকে নারায়ণগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা ট্রেনটি ফতুল্লা স্টেশনে যাত্রী ওঠানামায় বিরতি দিলে সেখান থেকে কলেজে যাওয়ার উদ্দেশ্যে ওই ট্রেনে উঠে নূর হোসেন। তবে বগিতে সিট না পেয়ে ট্রেনের দরজার হাতল ধরেই দাঁড়িয়ে থাকে সে।

পরে ট্রেনটি চাষাঢ়া স্টেশনের কাছাকাছি পৌঁছলে পা পিছলে পড়ে গিয়ে চলন্ত ট্রেনের নিচে কাটা পড়ে এই কলেজ শিক্ষার্থী। খবর পেয়ে তার মা ও সহপাঠিরা ছুটে আসে ঘটনাস্থলে। পরে রেলওয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে।

বিজ্ঞাপন

চাষাঢ়া রেল স্টেশন মাস্টার গয়েশ্বর মল্লিক জানান, দুর্ঘটনায় রেল কর্তৃপক্ষের কোনো গাফিলতি আছে কি না তা খতিয়ে দেখা হবে।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
ডেমরায় সড়ক দুর্ঘটনায় নারী নিহততীব্র খরা ও অনাবৃষ্টিতে হাঁড়িভাঙ্গা আম চাষে বড় ক্ষতির শঙ্কাশেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের ইতিহাসের নতুন যাত্রামিয়ানমার থেকে এসেছে জি থ্রি রাইফেল-রকেট সেল, গ্রেফতার ৫গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের চেতনায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনওসি-চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা তদন্তের নির্দেশশেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: নক্ষত্রের প্রজ্জ্বলনসম্পদের তথ্য গোপন, সাবেক পৌর কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলাস্ত্রী হত্যার দায়ে যাবজ্জীবন, ২২ বছর পর গ্রেফতার স্বামীশেখ হাসিনা ফিরে এসেছিলেন বলেই মাথা উঁচু করে দাঁড়িয়েছে বাংলাদেশ সব খবর...
বিজ্ঞাপন