বিজ্ঞাপন

হা‌ছিনা গাজীর উদ্যোগে সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

June 30, 2022 | 5:42 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: সুনামগঞ্জের বন‍্যাদুর্গতের পা‌শে দাঁড়িয়েছে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জের তারাবো পৌরসভা। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর (বীর প্রতীক) নি‌র্দেশনায় এবং রূপগঞ্জ উপ‌জেলা আওয়ামী ম‌হিলা লীগের সভাপ‌তি ও তারাবো পৌরসভার মেয়র হা‌ছিনা গাজী উদ্যো‌গে এক হাজার পরিবারের মাঝে এ ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

বৃহস্প‌তিবার (৩০ জুন) সুনামগঞ্জের ‌বি‌ভিন্ন এলাকায় বন্যার্তদের মাঝে চাল, ডাল, তেল, আলু, লবণসহ ১১ কেজি করে ত্রাণ দেওয়া হয়। সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হো‌সেনের মাধ্যমে এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হো‌সেন ব‌লেন, ‘সুনামগঞ্জের বন্যার্ত মানু‌ষের জন্য ত্রাণসামগ্রী পাঠা‌নোর জন্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী এবং রূপগঞ্জ উপ‌জেলা আওয়ামী ম‌হিলা লী‌গের সভাপ‌তি ও তারা‌বো পৌরসভার মেয়র হা‌সিনা গাজীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ কর‌ছি এবং ধন্যবাদ জানা‌চ্ছি। এসব ত্রাণসামগ্রী বন্যাপী‌ড়িত সুনামগঞ্জবাসীর উপকার হ‌বে, তা‌দের কষ্ট লাঘব হবে।’

রূপগঞ্জ উপ‌জেলা আওয়ামী ম‌হিলা লী‌গের সভাপ‌তি ও তারা‌বো পৌরসভার মেয়র হা‌ছিনা গাজী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা ও বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর নির্দেশনায় সিলেট ও সুনামগঞ্জের বন্যার্ত প্রতিটি মানুষের মধ্যে পর্যায়ক্রমে খাদ্যসামগ্রী ও ঔষধ পৌঁছে দেওয়া হবে। যত‌দিন পর্যন্ত বন্যা প‌রি‌স্থি‌তি স্বাভা‌বিক না হবে, তত‌দিন পর্যন্ত ত্রাণসামগ্রী পাঠানো অব্যাহত থাকবে।’

বিজ্ঞাপন

এসময় উপ‌স্থিত ছিলেন- আওয়ামী লীগ নেতা ফিরোজ ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, তারাবো পৌরসভার কাউন্সিলর আমির হোসেন ভুঁইয়া, আক্তার হোসেন মোল্লা, আনোয়ার হো‌সেন, রাসেল সিকদার, জ‌সিম উদ্দিন, মাহফুজা‌ আক্তার ও জোসনা বেগম, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইমন হাসান খোকন, তারাবো পৌরসভা স্বেচ্ছাসেবক লী‌গের সাধারণ সম্পাদক মেহেদী হাসান বাবেলসহ অনেকে।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন