বিজ্ঞাপন

২৮ জুলাই রূপরেখা প্রকাশ করবে গণতন্ত্র মঞ্চ

July 3, 2022 | 3:20 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা:  আগামী ২৮ জুলাই দেশবাসীর কাছে গণতন্ত্র মঞ্চের রূপরেখা তুলে ধরা হবে। রোববার (৩ জুলাই) রাজধানী সেগুনবাগিচায় বিপ্লবী ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত গণতন্ত্র মঞ্চের কেন্দ্রীয় পরিচালনা পরিষদের সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

বিজ্ঞাপন

সভায় নেতারা সরকারের পদত্যাগ, নির্বাচনকালীন অন্তর্বর্তীকালীন সরকার গঠন ও দেশের গণতান্ত্রিক অভিযাত্রা নিশ্চিত করতে রাজপথে জনগণের ঐক্যবদ্ধ সংগ্রাম গড়ে তোলার আহ্বান জানান।

সভায় নেতারা বলেন, জোর করে ক্ষমতায় থাকতে সরকার দেশকে গভীর অনিশ্চয়তা ও ভয়ংকর বিপদের দিকে ঠেলে দিয়েছে। উন্নয়নের কথা বলে তারা তাদের সকল অন্যায়, অপরাধ ও গণবিরোধী দুষ্কর্মকে আড়ালে রাখতে চায়। কোনো পর্যায়ে সরকারের কোনো জবাবদিহিতা না থাকায় তাদের দম্ভ, অহমিকা ও স্বেচ্ছাচারিতাও সকল সীমা অতিক্রম করেছে। সম্ভাবনাময় একটা দেশ ও জনগোষ্ঠীকে হিংসা, ঘৃণা ও প্রতিশোধামূলক কৌশলে তারা বিভক্ত করে ফেলছে। জনম্যান্ডেটবিহীন এই সরকারের কাছে দেশ ও জনগণের কোনো গণতান্ত্রিক ভবিষ্যত নেই।

বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় উপস্থিত ছিলেন গনসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, ভাসানী অনুসারী পরিষদের আহবায়ক শেখ রফিকুল ইসলাম বাবলু, গণ অধিকার পরিষদের সদস্যসচিব নূরুল হক নূর, নাগরিক ঐক্যের কেন্দ্রীয় নেতা জিন্নুর চৌধুরী দীপু, জেএসডির যুগ্ম সাধারণ সম্পাদক কামালউদ্দীন পাটোয়ারী , রাষ্ট্র সংস্কার আন্দোলনের সমন্বয়কারী এডভোকেট হাসনাত কাইয়ুম, মঞ্চের কেন্দ্রীয় নেতা বহ্নিশিখা জামালী, আকবর খান,হা বিবুর রহমান রিজু, রাশেদ খান, বাচ্চু ভূঁইয়া, আকবর খান, এডভোকেট গিয়াসউদ্দিন, হাবিবুর রহমান, এডভোকেট জাবির, মাহবুব মুকুল, সাকিব আনোয়ার, ফারুক হাসান প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএইচএইচ/আইই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন