বিজ্ঞাপন

কালোবাজারে টিকিট বিক্রি: ২ আরএনবি সদস্য গ্রেফতার

July 4, 2022 | 4:52 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: কালোবাজারে ট্রেনের টিকিট বিক্রির অভিযোগে রেলওেয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) দুই সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)।

বিজ্ঞাপন

রোববার (৩ জুলাই) রাতে চট্টগ্রাম রেলস্টেশনের জিআরপি থানার পাশে রেলওয়ে শ্রমিক লীগ অফিসের সামনে থেকে তাদের গ্রেফতার করার কথা জানিয়েছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে নয়টি টিকিট ও টিকিট বিক্রির ১০ হাজার ৩২০ টাকা জব্দ করা হয়েছে।

গ্রেফতার দুজন হলেন রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সাধারণ শাখার হাবিলদার রবিউল হোসেন (৩৯) ও সিপাহী ইমরান হোসেন (২৭)।

র‌্যাব-৭ এর চান্দগাঁও ক্যাম্প কমান্ডার মেজর মেহেদী হাসান সারাবাংলাকে বলেন, ‘বর্তমানে ইদের অগ্রিম টিকিটি বিক্রি করছে রেলওয়ে। সেই টিকিটি কালোবাজারে বিক্রি হচ্ছে- এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে ক্রেতা সেজে আমরা রেলওয়ে স্টেশনে যাই। সেখানে টিকিটের কথা বলায় দুই আরএনবি সদস্য আমাদের একদিকে ডেকে নিয়ে যায়। সেখানে তারা অতিরিক্ত দামে টিকিট বিক্রি করছিল। এ সময় তাদের আটক করা হয়। পরে তাদের কাছে বিভিন্ন ট্রেনের নয়টি টিকিট পাওয়া যায়।’

বিজ্ঞাপন

গ্রেফতার দুই আরএনবি সদস্যকে জিআরপি থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান মেজর মেহেদী।

এ বিষয়ে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর দায়িত্বশীল কারও বক্তব্য জানতে পারেনি সারাবাংলা।

উল্লেখ্য, গত ১ জুলাই থেকে শুরু হয়েছে কোরবানির ইদের অগ্রিম টিকিট বিক্রি। ১ জুলাই বিক্রি হয়েছে ৫ জুলাইয়ের টিকিট, ২ জুলাই হয়েছে ৬ জুলাইয়ের, ৩ জুলাই ৭ জুলাইয়ের, ৪ জুলাই ৮ জুলাইয়ের এবং ৫ জুলাই বিক্রি হবে ৯ জুলাইয়ের টিকিট।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন