বিজ্ঞাপন

মোটরসাইকেল-পিকআপের সংঘর্ষ, গরু ব্যবসায়ীর মৃত্যু

July 4, 2022 | 7:23 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: জেলার সিদ্ধিরগঞ্জে মোটরসাইকেল ও পিকআপের (ঢাকা মেট্রো ন ১৬-১১১০) সংঘর্ষে আলমাছ বেপারী (৪০) নামে এক গরু ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন তার ভগ্নিপতি ভুট্টো। সোমবার (৪ জুলাই) বিকেলে সিদ্ধিরগঞ্জ পুল সংলগ্ন আশরাফ আলী পাম্পের পাশে রংধনু সিনেমা হলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহত আলমাছ বেপারী নাটোর জেলার সিঙ্গাইর থানাধীন কালিনগর গ্রামের বাসিন্দা মৃত খালেক বেপারীর ছেলে।

নিহতের ভগ্নিপতি আহত ভুট্টো জানায়, ফতুল্লার ভুঁইগড় গরুর হাট থেকে সাজিদ নামে হাটের এক ব্যক্তিসহ আমরা তিনজন মোটরসাইকেলে করে সিদ্ধিরগঞ্জে হাট দেখতে আসছিলাম। পথিমধ্যে সিদ্ধিরগঞ্জের আদমজী-শিমরাইল সড়কের আশরাফ আলী ফিলিং স্টেশনের কাছে আমাদের মোটরসাইকেলটি একটি পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলের পেছনে থাকা আলমাছ ছিটকে সড়কে পড়ে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আহত ভুট্টো আরও জানায়, দুর্ঘটনার পর মোটরসাইকেল চালক সাজিদ দ্রুত ঘটনাস্থল থেকে চলে যায়। তবে স্থানীয়রা ঘাতক পিকআপটি আটক করেছে।

বিজ্ঞাপন

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানান, সড়ক দুর্ঘটনায় একজন গরু ব্যবসায়ী নিহত হয়েছে। ঘাতক পিকআপসহ একজন ব্যক্তি আটক আছে। তবে আটককৃত ব্যক্তিটি চালক কিনা তাৎক্ষণিক জানাতে পারেননি ওসি। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন