বিজ্ঞাপন

বিয়ের ১ মাসের মাথায় প্রবাসীকে হত্যার অভিযোগ শ্বশুরবাড়ির বিরুদ্ধে

July 7, 2022 | 9:33 pm

লোকাল করেসপন্ডেন্ট

কেরানীগঞ্জ (ঢাকা): বিয়ের এক মাসের মাথায় শ্বশুরবাড়িতে ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে ঢাকার কেরানীগঞ্জের মালদ্বীপ প্রবাসী রাজন মন্ডলের (৩২) মরদেহ। রাজনের পরিবারের অভিযোগ, শ্বশুরবাড়ির লোকজন তাকে হত্যা করে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচারের চেষ্টা করেছে। রাজনের প্রতিবেশীরাও তাকে হত্যা করা হয়েছে অভিযোগ করে জড়িতদের শাস্তি দাবি করে এলাকায় বিক্ষোভ করেছেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার(৭ জুলাই) বিকেলে কেরানীগঞ্জের তেঘরিয়া ইউনিয়নের পশ্চিম গোবিন্দপুর এলাকায় রাজনের নিজ বাসভবনে তার মরদেহ পৌঁছালে এলাকাবাসী বিক্ষোভ মিছিল করে। এর আগে, বুধবার (৬ জুলাই) সকালে মুন্সীগঞ্জের সিরাজদিখান থানার চিত্রকোট ইউনিয়নের গোয়ালখালী গ্রামে রাজনের শ্বশুরবাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মরদেহ উদ্ধারের পর সিরাজদিখান থানা পুলিশ ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালে পাঠিয়েছিল। ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার পরিবারের কাছে রাজনের মরদেহ হস্তান্তর করা হয়েছে।

রাজন মন্ডলের বড় ভাই সমীর মন্ডল বলেন, মাত্র এক মাস আগে বোয়ালখালী গ্রামের অজিত মন্ডলের মেয়ে পূর্ণিমা মন্ডলের সঙ্গে রাজনের বিয়ে হয়। বিয়ের পর রাজন জানতে পারে, অন্য কারও সঙ্গে পূর্ণিমার সম্পর্ক আছে। সেদিন থেকেই তাদের মধ্যে মনোমালিন্য চলছিল। পূর্ণিমাও বাবার বাড়িতে অবস্থান করছিল।

বিজ্ঞাপন

তিনি বলেন, গত রোববার রাজনকে বেড়ানোর কথা বলে পূর্ণিমার খালাতো ভাই পার্থ মন্ডল মোটরসাইকেলে করে তাকে শ্বশুরবাড়িতে নিয়ে যায়। এরপর বুধবার সকালে আমাদের মোবাইলে জানানো হয়, রাজন গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। কিন্তু আমার ভাই আত্মহত্যা করতে পারে না। এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। আমরা এই হত্যার বিচার চাই।

রাজনের মা-বাবাও বলছেন, পূর্ণিমার সঙ্গে অন্য কারও সম্পর্ক ছিল— এমন তথ্য গোপন করে রাজনের সঙ্গে তার বিয়ে দেওয়া হয়েছে। এরপর বিষয়টি জানাজানি হলে রাজনকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে।

পরিবারসূত্রে জানা যায়, ছয়-সাত মাস আগে মালদ্বীপ থেকে দেশে ফেরেন রাজন মন্ডল। মালদ্বীপে একটি এসির দোকান জেনারেল ম্যানেজার হিসেবে কাজ করতেন তিনি। দেশে ফেরার পর বড় ভাইকে বিয়ে করিয়ে তিনিও বিয়ে করেন। আগামী মাসেই তার ফের মালদ্বীপ যাওয়ায় কথা ছিল।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন