বিজ্ঞাপন

পাটু‌রিয়া ফে‌রিঘা‌টে ঘরমু‌খী মানুষের চাপ, নেই দুর্ভোগ

July 8, 2022 | 12:46 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মানিকগঞ্জ: কোরবানির ইদকে কেন্দ্র করে জেলার পাটু‌রিয়া ফে‌রিঘা‌টে ঘরমু‌খী মানুষের চাপ বেড়েছে। একইসঙ্গে বেড়েছে যানবাহ‌নের সংখ‌্যাও। তবে দু‌র্ভোগ ছাড়াই যাত্রী ও যানবাহনগু‌লো ফে‌রি‌তে পার হ‌‌চ্ছে।

বিজ্ঞাপন

শুক্রবার (৮ জুলাই) সকালে সরেজমিন ঘুরে দেখা যায়, এ ফে‌রিঘা‌টে সব‌চে‌য়ে বেশি আসছেন কাটা লাইন সা‌র্ভিসের যাত্রীরা। এসব যাত্রীদের বেশিরভাগই ল‌ঞ্চের পাশাপাশি ফেরি পার হ‌চ্ছেন। ফে‌রি‌তে যাত্রী ও যানবাহ‌নের স‌ঙ্গে সী‌মিত আকা‌রে মোটরসাই‌কেলও পার করা হ‌চ্ছে। বিড়ম্বনা ছাড়া ফে‌রি‌তে পার হ‌তে পারায় স্ব‌স্তি‌তে যাত্রীরা। যাত্রীবাহী বাসগু‌লো বে‌শিক্ষণ ঘা‌টে অপেক্ষা কর‌তে হ‌চ্ছে না।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) আরিচা অঞ্চ‌লের ডি‌জিএম শাহ খা‌লেদ নেওয়াজ ব‌লেন, শুক্রবার ভোর থে‌কেই ইদ উপলক্ষে ঘরমু‌খী দ‌ক্ষিণ প‌শ্চিমাঞ্চ‌লের যাত্রী ও যানবাহ‌নের চাপ শুরু হ‌য়ে‌ছে। যাত্রীবাহী বাস ও ব‌্যক্তিগত গা‌ড়ির প্রাই‌ভেটকার, মাই‌ক্রোবাসগু‌লো অনায়া‌সেই ফে‌রি‌তে উঠে পড়‌ছে।

বর্তমা‌নে ২১টি ফে‌রির ম‌ধ্যে ২০টি দি‌য়ে পারাপার করা হ‌চ্ছে। গত ২৪ঘণ্টায় প্রায় ৭ হাজার যানবাহন ফেরি পারাপার হ‌য়ে‌ছে বলে জানিয়েছেন ডি‌জিএম শাহ খা‌লেদ নেওয়াজ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন