বিজ্ঞাপন

বিয়েটা আটকাচ্ছে না স্মিথের

April 22, 2018 | 11:44 am

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

বিয়ের ঘোষণা অবশ্য গত বছরই দিয়ে রেখেছিলেন, সময়ও ঘনিয়ে এসেছে। অজি সাবেক অধিনায়ক স্টিভ স্মিথের দীর্ঘদিনের বান্ধবী ড্যানি উইলিসকে নিয়ে এবার শুরু হচ্ছে বিয়ের আয়োজন। এবছরের সেপ্টেম্বরে বিয়ের আয়োজন করা হবে বলে জানিয়েছেন স্মিথের বাবা পিটার স্মিথ। ব্রিটিশ একটি সংবাদমাধ্যমকে এসব কথা জানিয়েছে সিনিয়র স্মিথ।

২৭ বছর বয়সী আইনজীবী বান্ধবী ড্যানি উইলিসকে নিয়ে নিউইয়র্কে গতবছরই বিয়ের ঘোষণা অবশ্য দেন ২৮ বছর বয়সী স্মিথ। ছেলের বিয়ের আয়োজনে এবার নামছেন পিটার স্মিথ।

বিজ্ঞাপন

বল টেম্পারিং কান্ডে নিষিদ্ধ হওয়ার পর ক্রিকেট মাঠের বাইরে আছেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভ স্মিথ। ছেলের এখন মানসিক শান্তি দরকার, এ কারণেই চলতি বছরে এই আয়োজন করার কথা জানিয়েছেন সিনিয়র স্মিথ, ‘স্মিথকে উইলিস বেশ সমর্থন দেয়, সে সব সবকিছু গুছিয়ে নিতে পারবে। বিয়েটা এখন দরকার, তাই আয়োজনের প্রস্তুতি চলছে।’

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজে ঘটে যাওয়া সেই কান্ডে খেলোয়াড়, কোচ, সমর্থকদের কাছ থেকে অনেক কথাই শুনতে হয়েছে স্মিথকে। এই সময়ে নিজেকে স্বস্তিতে রাখতে চান স্মিথ। আর ঘটে যাওয়া সেই কান্ড থেকে ছেলেকে কিছুটা স্বস্তি দিতে চাচ্ছেন সিনিয়র স্মিথ।

 

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন