বিজ্ঞাপন

সুন্দরগঞ্জে ‘নির্যাতনে’ বৃদ্ধের মৃত্যু, আটক ৪

July 12, 2022 | 10:54 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাইবান্ধা: জেলার সুন্দরগঞ্জ উপজেলার ছাপরহাটী ইউনিয়নের খানপারা গ্রামের ফজলু হককে ( ৬৫) নির্যাতন করে মেরে ফেলার অভিযোগ উঠেছে ছেলে এবং ছেলার বউয়ের বিরুদ্ধে।

বিজ্ঞাপন

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। সেই সঙ্গে প্রাথমিক জিজ্ঞাসবাদের জন্য ছেলে আরিফ (৩৫), ছেলের বউ নুলুফা (৩০), বৃদ্ধের দ্বিতীয় স্ত্রী আমেনা (৬০) এবং ছেলের শ্বশুর হানিফ( ৪৫) সহ চারজনকে আটক করে থানায় নেওয়া হয়েছে বলে জানান সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেস।

মৃত ফজলুর ছোট বোন হামিদা বলেন, তার ভাইকে পিটিয়ে মেরেছে আরিফ। এর আগেও, আরিফ তার বাবার ওপর নির্যাতন করতো বলে তিনি অভিযোগ করেন।

তবে অভিযোগ অস্বীকার করে আরিফ বলেছেন, ‘জন্মদাতা পিতাকে কেনো মেরে ফেলতে যাব? আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে। তার বাবা কীভাবে মারা গেলেন এ বিষয়ে জানতে চাইলে আরিফ বলেন, রাতে পুকুরে গোসল করতে গিয়ে তার বাবার মৃত্যু হয়েছে। একইসুরে কথা বললেন আরিফের স্ত্রী, মা এবং ছোট ভাই। ফজলুর শরীরের নানান জায়গায় আঘাতের চিহ্ন প্রসঙ্গে আরিফ বলেন, পুকুরে নামার পর গাছের কোনো বড় শিকড়ে আঘাত পেয়ে থাকতে পারেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন