বিজ্ঞাপন

ডি ভিলিয়ার্সকেই সেরা বললেন কোহলি

April 22, 2018 | 12:26 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

নিজেকে বারবার প্রমাণ করেছেন বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান হিসেবে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) শনিবার রাতে দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে আবারো সেটাই মনে করিয়ে দিলেন দক্ষিণ আফ্রিকার তারকা ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স। ম্যাচশেষে তাই বিরাট কোহলি প্রশংসা করেই বললেন ডি ভিলিয়ার্সই সেরা।

আইপিএলের ১৯তম ম্যাচে দিল্লির দেয়া ১৭৪ রান তাড়া করতে নেমে শুরুতেই ধাক্কা খায় কোহলির দল রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালুরু। ২৯ রানে দুই ব্যাটসম্যান কুইন্টন ডি কক (১৮) এবং মনন ভোরা (২) আউট হওয়ার পর কোহলির সঙ্গে যোগ দেন ডি ভিলিয়ার্স। ১৭৫ রান তাড়া করতে নেমে এই ম্যাচে অধিনায়ক বিরাট কোহলি ৩০ রান করে আউট হলেও দুই ব্যাটসম্যান কোরে অ্যান্ডারসন এবং মানদিপ সিং কে সঙ্গে নিয়ে বাকি কাজটা সেরে ফেলেন ডি ভিলিয়ার্স।

৩৯ বল খরচায় ১০ চার ও ৫ ছক্কায় ৯০ রানের ঝড়ো ইনিংস খেলেন ডি ভিলিয়ার্স। ম্যাচে তার ব্যাটিং স্ট্রাইক রেট ছিল ২৩০.৭৬। ম্যাচসেরাও হয়েছেন দক্ষিণ আফ্রিকার এই তারকা ব্যাটসম্যান।

বিজ্ঞাপন

ম্যাচশেষে সংবাদ সম্মেলনে ভিলিয়ার্সের প্রশংসা করে অধিনায়ক কোহলি বলেন, ‘ও (এবি) দলের মুখে হাসি ফুটিয়েছে। শুরু থেকেই সে ভালো খেলেছে। আমি চেয়েছি ওর সঙ্গে ৬৫-৭০ রানের জুটি গড়তে। প্রতিপক্ষ আমাদের থামিয়ে দিয়েছে কিন্তু সেখান থেকেই সে দলকে জিতিয়েছে।’

ম্যাচ জয়ের দায়িত্বটা এবি একাই নিয়েছেন বললেন কোহলি, ‘আমি শেষ পর্যন্ত খেলতে পারিনি, কিন্তু কোরে (কোরে অ্যান্ডারসন) এবং মান্দি (মানদিপ সিং) ওকে ভালো সাপোর্ট দিয়েছে। ম্যাচ জয়ের দায়িত্ব সে (এবি) একাই নিয়েছে, সে বিশ্বসেরা এতে কোন সন্দেহ নেই।’

 

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন