বিজ্ঞাপন

ধলেশ্বরীতে নিখোঁজ কিশোরের মৃতদেহ ৩০ ঘণ্টা পর উদ্ধার

July 14, 2022 | 11:23 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলার হাটলক্ষ্মীগঞ্জ এলাকার ধলেশ্বরী নদীতে গোসল করলে নেমে অবয়ব আহমেদ পূর্ণ (১৬) নামের নিখোঁজ কিশোরের মরদেহ ৩০ ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৪ জুলাই) সন্ধা সোয়া ৬টার দিকে তার মরদেহ হাটলক্ষীগঞ্জের লঞ্চঘাট এলাকার অদূরে ধলেশ্বরীর মাঝ নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

বুধবার (১৩ জুলাই) দুপুর ১২ টার দিকে বন্ধুদের সঙ্গে গোসল করতে গেলে এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজ কিশোর নয়াগাঁও এলাকার অপূর্ব সূচনা’র ছেলে। সে ড. ইয়াজউদ্দিন আহম্মেদ রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র।

মুক্তারপুর নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. লুৎফর রহমান জানান, গত বুধবার (১৩ জুলাই) বেলা ১২টার দিকে কিশোর অবয়ব আহমেদ পুর্ণ তার কয়েকজন বন্ধুকে সঙ্গে নিয়ে ধলেশ্বরী নদীতে গোসল করতে যায়। গোসল করার একপর্যায়ে তার হাতে থাকা ফুটবলটি ছুটে যায়। সে সময়েই সে স্রোতের তোড়ে পানি নিচে তলিয়ে যায়। পরে নৌ-পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ৩০ ঘণ্টা পর বৃহস্পতিবার সন্ধা সোয়া ৬টার দিকে তাকে উদ্ধার করে।

বিজ্ঞাপন

মুক্তারপুর নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. লুৎফর রহমান আরও বলেন, ‘নিখোঁজের পরপরই আমরা নিখোঁজের বন্ধুদের সঙ্গে কথা বলে উদ্ধার কাজে নদীতে নামি। পরবর্তীতে ফায়ার সার্ভিস ও সদর পুলিশ আমাদের সঙ্গে যোগ দেয়।’

মুন্সীগঞ্জ সদর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. আবু ইউসুফ বলেন, ‘আমরা উদ্ধার অভিযান পরিচালনা করার ৩০ ঘণ্টা পর ধলেশ্বরী নদী থেকে বৃহস্পতিবার সন্ধা সোয়া ৬টার দিকে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে নিহতের নিজ বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমেছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন