বিজ্ঞাপন

যাত্রাবাড়ীতে পৃথক ঘটনায় ২ জনের মৃতদেহ উদ্ধার

July 16, 2022 | 1:44 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় পৃথক ঘটনায় দুই জনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃতরা হলেন— মাতুয়াইল এলাকার রাকিব হোসেন (২২) ও মৃধাবাড়ি এলাকার অজ্ঞাত (৪৫)

বিজ্ঞাপন

শনিবার (১৬ জুলাই) সকাল ৯টার দিকে মৃধাবাড়ি ওয়াসার খাল থেকে অজ্ঞাত (৪৫) এবং গতকাল শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে মাতুয়াইল জিয়া স্মরনী রোডের বাসা থেকে রাকিব হোসেন (২২) নামে দুজনের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য দুইজনের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায়।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, সকালে যাত্রাবাড়ী মৃধা বাড়ি এলাকার ওয়াসার খাল থেকে ওই অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়। তবে তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পানিতে ডুবে তার মৃত্যু হতে পারে বলে ধারণ করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যু সঠিক কারণ জানা যাবে।

তিনি আরও জানান, নিহতের নাম ঠিকানা জানার চেষ্টা করা হচ্ছে। আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

এদিকে যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) কবির হোসেন বলেন, মৃত রাকিব মাতুয়াইল জিয়া সরনি রোডে একটি বাসায় স্ত্রী চাঁদনীকে নিয়ে ভাড়া থাকতেন। পিকাপ গাড়ি চালাতেন তিনি। গত ৬ মাস আগে চাঁদনীকে বিয়ে করেন। তবে বিয়ের পর থেকে তাদের ঝগড়া লেগে থাকত।

তিনি আরও জানান, গত রাতে পারিবারিক বিষয় নিয়ে স্ত্রী চাঁদনীর সঙ্গে ঝগড়া হয়। এক পর্যায়ে গত রাত আনুমানিক ১০টা থেকে ১১টার মধ্যে বাসায় ফ্যানের হুকের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে রাকিবের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

মৃত রাকিব বরগুনা জেলার বামনা থানার ডুসখালী গ্রামের মাহবুবুর রহমানের ছেলে। দুই ভাই দুই বোনের মধ্যে রাকিব ছিল তৃতীয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন