বিজ্ঞাপন

এক পরিবর্তন নিয়ে প্রথমে বোলিংয়ে বাংলাদেশ

July 16, 2022 | 7:28 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল। এক পরিবর্তন নিয়ে আজ একাদশ সাজিয়েছে বাংলাদেশ। পেসার শরিফুল ইসলামের জায়গায় একাদশে ডাকা হয়েছে অভিজ্ঞ স্পিনার তাইজুল ইসলামকে।

বিজ্ঞাপন

সিরিজের প্রথম দুই ওয়ানডে জিতে আগেই সিরিজ জয় নিশ্চিত হয়েছে বলে আজ তৃতীয় ওয়ানডেতে বেঞ্চের শক্তি পরীক্ষা করার বার্তা দিয়েছিলেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। সে হিসেবে অনেকদিন পর স্কোয়াডে ফেরা এনামুল হক বিজয়ের একাদশে সুযোগ পাওয়ার সম্ভবনা দেখা হচ্ছিল। কিন্তু শেষ পর্যন্ত তা হলো না।

৫০ ওভারের গত ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) দুর্দান্ত পারফর্ম করে জাতীয় দলে ফিরেছিলেন বিজয়। তবে তাকে ৫০ ওভারের ম্যাচ না খেলেই ফিরতে হবে ওয়েস্ট ইন্ডিজ থেকে।

উল্লেখ্য, ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশ তিন ম্যাচের এই ওয়ানডে সিরিজটা আইসিসি ওয়ানডে সুপার লিগের অংশ নয়। ফলে পয়েন্টের হিসেবও নেই। সিরিজের প্রথম দুই ওয়ানডে জিতে আগেই সিরিজ জয় নিশ্চিত করে রেখেছে বাংলাদেশ।

বিজ্ঞাপন

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), মেহেদি হাসান মিরাজ, মোসাদ্দেক হোসেন সৈকত, নাসুম আহমেদ, তাইজুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।

সারাবাংলা/এসএইচএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন