বিজ্ঞাপন

বৃদ্ধা শাশুড়িকে মহাসড়কের পাশে ফেলে গেলেন পুত্রবধূ

July 19, 2022 | 7:40 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: জেলার গৌরনদীতে মহাসড়কের পাশে ফেলে যাওয়া অসুস্থ বৃদ্ধাকে গতকাল সোমবার (১৮ জুলাই) মধ্যরাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন স্থানীয় কয়েকজন যুবক। এর আগে সোমবার বিকেলের কোনো এক সময় মাজেদা বেগম (৬৫) নামের ওই বৃদ্ধাকে উপজেলার বাটাজোর স্কুল এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কের বসিয়ে রেখে কৌশলে পালিয়ে যায় তার পুত্রবধূ।

বিজ্ঞাপন

পরে বৃষ্টিতে ভিজে অসুস্থ হয়ে পড়েন ওই বৃদ্ধা। ওই রাতে বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পরলে বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন শিপন, রমিজ ও সরোয়ার নামের তিন যুবক।

উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সূত্র জানায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওই বৃদ্ধার চিকিৎসা চলছে। ওই বৃদ্ধার বরাত দিয়ে তিনি জানান, তার বাড়ির পটুয়াখালীর দশমিনা উপজেলায়। স্বামী চাঁন মিয়া বেঁচে নেই। শাহ আলম নামে তার একটি সন্তান রয়েছে। দশমিনা থেকে প্রায় ১০০ কিলোমিটার দূরত্বে ওই বৃদ্ধা নারীকে ফেলে রেখে তার পুত্রবধূ পালিয়ে যায়।

মঙ্গলবার (১৯ জুলাই) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. তৌকির আহম্মেদ বলেন, গুরুত্বর অসুস্থ অবস্থায় বৃদ্ধা নারীকে গত সোমবার মধ্যরাতে হাসপাতালে নিয়ে আসা হয়। তার শরীর অনেকটা দুর্বল। চিকিৎসার পর তিনি এখন অনেকটাই সুস্থ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন