বিজ্ঞাপন

‘নিষিদ্ধ’ হলেও ক্রিকেটকে ভোলেননি ওয়ার্নার

April 22, 2018 | 4:57 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

অস্ট্রেলিয়ার সাবেক সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নারের এখন থাকার কথা ছিল আইপিএলের মঞ্চে, হায়দ্রাবাদের অধিনায়ক হয়ে। কিন্তু বল বিকৃতির ঘটনায় অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ডের দেওয়া ১২ মাসের নিষেধাজ্ঞা কাটাচ্ছেন ওয়ার্নার। আইপিএল থেকেও তাকে বাদ দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। নিষিদ্ধ ওয়ার্নার সময় কাটাচ্ছেন শখের নির্মাণ শ্রমিক হয়ে, মেয়েদের নাচের স্কুলে আনা-নেওয়ার মধ্যদিয়ে।

হায়দ্রাবাদের ১২ কোটি ভারতীয় রুপি বেতনের মায়া ছাড়তে হয়েছে ওয়ার্নারকে। মাসখানেক আগেও যার গায়ে ছিল অস্ট্রেলিয়ার টেস্ট দলের সাদা জার্সি আর মাথায় হেলমেট, সেই ওয়ার্নারের পরনে এখন কালো গেঞ্জি ও মাথায় কনস্ট্রাকশন শ্রমিকের হেলমেট।

আইপিএলে এখন যার হাতে থাকার কথা ছিল ব্যাট, সেখানে হাতে তুলে নিয়েছেন ড্রিল মেশিন। আন্তর্জান্তিক ক্রিকেট থেকে ১২ মাসের নির্বাসনের সময়টা কাটাতে গিয়ে নিজের বাড়ি তৈরির কাজে নেমে পড়েছেন ওয়ার্নার।

বিজ্ঞাপন

পাশাপাশি মেয়ে আইভি ও ইন্ডিকে নাচের ক্লাসে নিয়ে যান ওয়ার্নার ও স্ত্রী ক্যান্ডিস। পাপারাজ্জিরা তাদের পিছু ছাড়েনি। বেশ কিছু ছবি তুলেছেন তারা। ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, অদৃশ্য ব্যাট হাতে সিডনির রাস্তায় ‘শ্যাডো’ করতে করতে বাড়ি ফিরছেন ওয়ার্নার। রাস্তাতেই মুখোমুখি হয়েছেন অদৃশ্য বোলারের। নিষিদ্ধ হলেও ক্রিকেটটা যে তার রক্তের মধ্যে, সেটা এই ছবি গুলোতেই পরিস্কার।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন