বিজ্ঞাপন

সিগন্যালবিহীন রেল লাইনে নসিমন, ট্রেনের কাটা পড়ে নিহত ৫

July 21, 2022 | 11:09 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানীতে ট্রেনে কাটা পড়ে পাঁচ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত পাঁচ জনই পেশায় রাজমিস্ত্রি। পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, দুর্ঘটনাস্থল ওই রেলগেটে কোনো ধরনের সিগন্যাল ছিল না।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২১ জুলাই) রাত পৌনে ৯টার দিকে মহেশপুর ইউনিয়নের কাঠান দরবস্ত রেলগেটে এ দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনাস্থল থেকে কাশিয়ানী থানার উপপরিদর্শক (এসআই) আশুতোষ কুমার এসব তথ্য সারাবাংলাকে নিশ্চিত করেছেন।

এসআই আশুতোষ কুমার বলেন, ফরিদপুরের আলফাডাঙ্গায় কাজ করতে গিয়েছিলেন কয়েকজন শ্রমিক। কাজ শেষ করে তারা নসিমনে করে ফিরছিলেন গোপালগঞ্জের কাশিয়ানী আসছিলেন। নসিমনটি কাঠান দরবস্ত রেলগেটে পৌঁছালে ট্রেনটি একে ধাক্কায় দেয় নসিমনকে। দুর্ঘটনাস্থলেই পাঁচ রাজমিস্ত্রির মৃত্যু হয়।

তিনি বলেন, নিহতদের বয়স ১৮ থেকে ৩০ বছর। পাঁচ জনের বাড়িই পারুলিয়া ইউনিয়নে। তবে এখন পর্যন্ত তাদের নাম-পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। নসিমনের চালক নিহত হয়েছেন কি না, সেটিও নিশ্চিত হওয়া যায়নি।

বিজ্ঞাপন

জানা গেছে, কাঠান দরবস্ত রেলগেটে কোনো ধরনের সিগন্যাল ছিল না। ফলে ট্রেন আসার বিষয়টি ধারণা করতে না পেরে নসিমনের চালক রেলগেট পার হচ্ছিলেন। সে কারণেই দুর্ঘটনা ঘটে থাকতে পারে বলে মনে করছে পুলিশ।

এসআই আরও জানান, ওই নসিমনে যাত্রী ছিলেন মোট ১৪ জন। এর মধ্যে নিহত পাঁচ জন ছাড়াও এক জন গুরুতর আহত হয়েছেন। তাকে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নসিমনের বাকি যাত্রীরা যে যার মতো ঘটনাস্থল ত্যাগ করেছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএফ/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
জয়পুরহাট স্টেশনের প্ল্যাটফর্মে যাত্রীর সন্তান প্রসবকোটাবিরোধী আন্দোলনের পেছনে শিবির-ছাত্রদল-বাম: গোয়েন্দা প্রতিবেদনশেখ হাসিনাকে ‘ইকেবানা’ উপহার পাঠালেন বাবা হারানো জাপানি কন্যাশিক্ষক নিয়োগ গতিশীল করতে এনটিআরসিএকে নির্দেশউখিয়ার রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে পররাষ্ট্র সচিবত্রুটিযুক্ত এয়ারক্রাফট শনাক্ত করে ব্যবস্থা নেওয়ার পরামর্শমিয়ানমারে সংঘাত: বিস্ফোরণের বিকট শব্দে টেকনাফবাসীর নির্ঘুম রাতফের সম্মেলনের তারিখ ঘোষণা, স্বপনের সামনে ২ নেতার পালটাপালটিএডিস লার্ভা পাওয়ায় স্কয়ার হাসপাতালকে ৫০ হাজার টাকা জরিমানাপদ্মা সেতু প্রকল্পের সমাপনী ঘোষণায় মাওয়া যাচ্ছেন প্রধানমন্ত্রী সব খবর...
বিজ্ঞাপন