বিজ্ঞাপন

ডেপুটি স্পিকারের মৃত্যুতে রওশন এরশাদ ও জিএম কাদেরর শোক

July 23, 2022 | 12:50 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়ার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির (জাপা) প্রধান পৃষ্ঠপোষক ও সংসদে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ। জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের পৃথক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন।

বিজ্ঞাপন

শোকবার্তায় বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ বলেন, মহান স্বাধীনতা যুদ্ধে ফজলে রাব্বী মিয়া ১১ নং সেক্টরে যুদ্ধ করেন। বাংলাদেশের স্বাধীনতার পক্ষে বৈশ্বিক জনমত গড়ে তুলতে কাজ করেন প্রয়াত এ বীর মুক্তিযোদ্ধা। পেশায় আইনজীবী ফজলে রাব্বী মিয়া রাজনীতির সঙ্গে সক্রিয়ভাবে যুক্ত ছিলেন এবং একাধিকবার তিনি জাতীয় সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়ে দেশের জন্য কাজ করেছেন।

বিরোধীদলীয় নেতা আরও বলেন, মহান মুক্তিযুদ্ধ ও সংসদীয় গণতন্ত্রে ডেপুটি স্পিকারের অবদান জাতি চিরদিন শ্রদ্ধার সঙ্গে স্মরণ রাখবে। তার মৃত্যুতে রাজনৈতিক অঙ্গণে অপূরণীয় ক্ষতি হলো, যা সহসা পূরণ হওয়ার নয়।

বিরোধীদলীয় নেতা মরহুমের বিদেহী আত্নার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

বিজ্ঞাপন

জি এম কাদের শোক
ডেপুটি স্পিকারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের।

শোকবার্তায় প্রয়াত ফজলে রাব্বী মিয়ার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন তিনি। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান।

শোক বার্তায় জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, ফজলে রাব্বী মিয়া ছিলেন অত্যন্ত জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব। গণমানুষের ভালোবাসায় বারবার সিক্ত হয়েছেন তিনি। মহান মুক্তিযুদ্ধে ফজলে রাব্বী মিয়া’র অবদান অক্ষয় হয়ে থাকবে। তার মৃত্যুতে দেশ এক গুণী রাজনীতিবিদকে হারাল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএইচএইচ/আইই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন