বিজ্ঞাপন

টঙ্গীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিক নিহত

July 24, 2022 | 4:58 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: জেলার টঙ্গীতে একটি কারখানায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শ্রমিক নিহত হয়েছেন। রোববার (২৪ জুলাই) সকাল ১১টায় টঙ্গীর বড়দেওড়া এলাকায় পাটেয়ারী ফ্যাশন লিমিটেড এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহতের নাম মো. সাকিব হোসেন (১৮)। তিনি গাজীপুর জেলার টঙ্গী পশ্চিম থানাধীন বড়দেওড়া এলাকার মো. জাকির হোসেনের ছেলে। সাকিব ওই কারখানাটির কোয়ালিটি পদে কাজ করতেন।

টঙ্গী ফায়ার সার্ভিসের জেষ্ঠ্য কর্মকর্তা ইকবাল হাসান বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিক নিহতের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। তার দেহ থেকে দুইটি হাত বিচ্ছিন্ন হয়ে পড়ে। পুরো শরীর পুড়ে গেছে।

এ ঘটনায় কথা বলার জন্য কারখানা মালিক জিয়াউর রহমান পাটোয়ারীর মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

বিজ্ঞাপন

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ আলম জানান, আজ (রোববার) সকালে কর্মস্থলে যান সাকিব। কাজ করার এক পর্যায়ে সাকিবকে জানালার পাশে যেতে দেখেন অন্যান্য শ্রমিকরা। এ সময় হঠাৎ সাকিবের চিৎকার শুনে ঘটনাস্থলে গিয়ে দেখেন সাকিব পড়ে আছে। নিহতের দুই হাতসহ শরীরের বিভিন্ন অংশে বিদ্যুতে পুড়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন