বিজ্ঞাপন

ময়মনসিংহে হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন

July 25, 2022 | 7:01 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ময়মনসিংহ: সাত বছর আগে ময়মনসিংহ নগরীর গাঙ্গিনারপাড় এলাকায় চাঞ্চল্যকর বিশ্বজিৎ কুণ্ড হত্যা মামলায় তিন জনের যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। নগরীর বিদ্যাময়ী স্কুল এলাকার বাসিন্দা বিশ্বজিৎ পেশায় ছিলেন পরিবহন শ্রমিক।

বিজ্ঞাপন

সোমবার (২৫ জুলাই) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. হেলাল উদ্দিন এই রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্তরা হলেন— সুমন ওরফে পেটকাটা সুমন, কামরুল হাসান ও সারোয়ার হোসেন ওরফে শাওন। এদের মধ্যে সুমন পলাতক রয়েছেন।

দণ্ডপ্রাপ্ত তিন আসামির মধ্যে সুমন ওরফে পেটকাটা সুমন পুরোহিতপাড়া এলাকার কামাল হোসেনের ছেলে, কামরুল হাসান ব্রাহ্মপল্লী এলাকার আব্দুল জব্বারের ছেলে এবং সারোয়ার হোসেন ওরফে শাওন সেহড়া ডিবি রোড এলাকার মৃত দেলোয়ার হোসেনের ছেলে।

জেলা ও দায়রা জজ আদালতের বেঞ্চ সহকারী মুজিবুর রহমান বলেন, সাত বছর আগের এই হত্যাকাণ্ডটির রায় আদালত ঘোষণা করেছেন। দীর্ঘ শুনানি শেষে আদালত তিন জনকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা অর্থদণ্ড সাজা দিয়েছেন। অর্থদণ্ড না দিলে আসামিদের আরও ছয় মাস সাজা ভোগ করতে হবে।

বিজ্ঞাপন

রাষ্ট্রপক্ষে আইনজীবী বীর মুক্তিযোদ্ধো মো. কবির উদ্দিন ভুইয়া এবং আসামিপক্ষে পীযুস কান্তি সরকার ও সাজ্জাদুর রহমান আকন্দ মামলাটি পরিচালনা করেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১৫ সালের ২ জুন নগরীর গাঙ্গিনারপাড় এলাকায় দুর্বৃত্তরা ছুরিকাঘাতে হত্যা করে বিশ্বজিৎ কুণ্ডুকে। পরে পুলিশ বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে মামলা করেন। তদন্ত শেষে তিন জনকে অভিযুক্ত করে অভিযোগপত্র জমা দেয় পুলিশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন