বিজ্ঞাপন

গাজীপুরে বাস-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষ, নিহত ৫

July 31, 2022 | 9:47 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: কালিয়াকৈর উপজেলায় বাস ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইক চালকসহ পাঁচজন নিহত হয়েছেন। শনিবার (৩০ জুলাই) রাত ১১টার দিকে কালিয়াকৈর উপজেলায় টিএনটি বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহতরা হলেন, টাঙ্গাইল জেলার শেখবাড়ী গ্রামের আয়ুব আলীর ছেলে নজরুল ইসলাম (৩৪), বরগুনার জেলার আংগারপাড়া গ্রামের মমিন উদ্দিন সিকদারের ছেলে মেহেদী হাসান বাবলু (৩০), গাজীপুর জেলাট হিজলতলী গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে আতিকুল ইসলাম (৩৫), একই উপজেলার লতিফপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে সাইদুল ইসলাম রুবেল (২৭) ও যশোর জেলার দহর গ্রামের আতাউর রহমানের ছেলে শাহিন উদ্দিন (২৮)।

প্রত্যক্ষদর্শীরা জানান, কালিয়াকৈর থেকে ইতিহাস পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে চন্দ্রার দিকে যাচ্ছিল। কালিয়াকৈর উপজেলার টিএনটি বটতলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি ইজিবাইকের সাথে বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

কালিয়াকৈর থানার পরিদর্শক (তদন্ত) মো. আবুল বাশার বলেন, কালিয়াকৈর উপজেলার টিএনটি বটতলা এলাকায় একটি বাস ও ইজিবাইকের সংঘর্ষের সংবাদ পাই। এতে ঘটনাস্থলেই ইজিবাইকচালক নজরুল ইসলাম ও যাত্রী মেহেদি হাসান নিহত হয়। গুরুতর আহত অবস্থায় ইজিবাইকের তিন যাত্রীকে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় আতিকুল ইসলাম নামে আরও একজন নিহত হয়।

বিজ্ঞাপন

তিনি জানান, পরে অপর দুইজনকে উন্নত চিকিৎসার জন্য শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতাল ও টাঙ্গাইলের কুমুদিনী হাসপাতালে পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় রাতে তাদেরও মৃত্যু হয়। স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সারাবাংলা/এএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন