বিজ্ঞাপন

মাদক বিক্রি না করায় যুবককে কুপিয়ে হত্যা

July 31, 2022 | 4:28 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: জেলার ফতুল্লায় মেহেদী হাসান নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পূর্বশত্রুতা ও মাদক বিক্রি না করায় তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পরিবারের।

বিজ্ঞাপন

গতকাল শনিবার (৩১ জুলাই) রাতে পশ্চিম দেওভোগ হাজীর বাগান এলাকায় এ ঘটনায় ঘটে। নিহত মেহেদী ওই এলাকার শফিকুল ইসলামের ছেলে এবং পেশায় হোসিয়ারি কারখানার শ্রমিক।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল শনিবার রাতে বাড়ির সামনে দাঁড়িয়ে ছিল মেহেদী। এ সময় কয়েকজন যুবক তাকে পাশের একটি মাঠে নিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা মেহেদীকে আহত অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের পরিবারের স্বজনরা জানান, পূর্বশত্রুতা ও মাদক বিক্রি না করায় মেহেদীকে পরিকল্পিতভাবে তুলে নিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। মৃতুর আগে মাদক ব্যবসায়ী ওমর, মাইকেল ও সবুজ তাকে প্রায় হত্যার হুমকি দিতেন বলে পরিবারকে জানিয়ে ছিলেন মেহেদী। হত্যার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবি জানান তারা।

বিজ্ঞাপন

ফতুল্লা থানার উপপরিদর্শক আবু হানিফ জানান, মেহেদী নামে এক যুবকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। হত্যার সঙ্গে জড়িতদের শনাক্ত করে গ্রেফতারর জন্য পুলিশের অভিযান চলছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন