বিজ্ঞাপন

শিগগিরই ব্যাট হাতে ফিরবো: ধাওয়ান

April 23, 2018 | 3:19 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

ঘরের মাঠ রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে হেরেছে সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দ্রাবাদ। মাত্র ৪ রানের ব্যবধানে হেরে পয়েন্ট টেবিলের চার নম্বরে চলে গেছে হায়দ্রাবাদ। সেই ম্যাচে খেলতে পারেননি দলের সেরা ওপেনার ব্যাটসম্যান শিখর ধাওয়ান।

আইপিএলে নিজেদের পাঁচ বছরের ইতিহাসে প্রথমবারের মতো ধাওয়ানকে ছাড়া খেলতে নামে হায়দ্রাবাদ। ২০১৩ সালের পর থেকে প্রতি ম্যাচের একাদশেই ধাওয়ান ছিলেন।

এবারের আইপিএলে নিজেদের চতুর্থ ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে ব্যাটিং করার সময় পায়ে চোট পেয়ে রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়েন বাঁহাতি ওপেনার ধাওয়ান। ব্যাটিংয়ে নেমে প্রথম বল মোকাবেলা করেই আঘাত পান তিনি। বাঁহাতি পেসার বারিন্দার স্রানের বলটি তার বাম পায়ে আঘাত করলে মাঠেই ফিজিও ছুটে আসেন। পরে আর ব্যাট করা সম্ভব হয়নি ধাওয়ানের। সেই চোট না সারায় চেন্নাইয়ের বিপক্ষে একাদশ থেকে ছিটকে পড়েন তিনি। তার জায়গা পূরণে একাদশে নেওয়া হয় রিকি ভুইকে।

বিজ্ঞাপন

খুব শিগগিরই আবারো ব্যাট হাতে হায়দ্রাবাদের জার্সিতে মাঠে নামবেন বলে আশাবাদ প্রকাশ করেছেন ধাওয়ান। তিনি নিজের টুইটার থেকে জানান, ‘ধন্যবাদ আমার সব ভক্ত-সমর্থকদের, যারা আমাকে মেসেজ পাঠিয়েছেন, যারা আমার আরোগ্য কামনা করেছেন। আমি ইনজুরি থেকে দ্রুত সেরে উঠার পথেই রয়েছি। খুব শিগগিরই আমি ব্যাট হাতে ফিরবো। ততক্ষণ আইপিএল উপভোগ করুন।’

সাকিব সতীর্থ হায়দ্রাবাদের জার্সিতে ধাওয়ান খেলেছেন চার ম্যাচ। নিজের প্রথম ম্যাচে রাজস্থানের বিপক্ষে ৭৮ রানের অপরাজিত এক বিধ্বংসী ইনিংস খেলেছিলেন। পরের ম্যাচে মুম্বাইয়ের বিপক্ষে খেলেছেন ৪৫ রানের ইনিংস। নিজের তৃতীয় ম্যাচে ৭ রান করে ফেরেন সাজঘরে। আর চতুর্থ ম্যাচে ১ বল খেলে তাতে আঘাত পেয়ে মাঠ ছাড়েন।

সারাবংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন