বিজ্ঞাপন

বগুড়ায় ছুরিকাঘাতে স্কুল শিক্ষার্থীকে হত্যা

August 9, 2022 | 3:50 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: জেলা শাজাহানপুর উপজেলায় ফয়সাল ফাইম (১৭) নামের এক স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শরীরে সিগারেটের ছ্যাকা ও ছুরিকাঘাতে তাকে হত্যা করা হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৯ আগস্ট) বেলা ১১টায় উপজেলার মাঝিড়া ইউনিয়নের সাজাপুর পশ্চিমপাড়া গ্রামের একটি কচু ক্ষেতের ড্রেন থেকে ফাইমের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত ফাইম সাজাপুর ফকিরপাড়া গ্রামের সাজু মিয়ার পুত্র। উপজেলার সুলতানগঞ্জ উচ্চ বিদ্যালয় থেকে চলতি বছর এসএসসি’র পরীক্ষার্থী ছিল সে।

স্থানীয়রা জানিয়েছেন, আশুরা উপলক্ষে গতকাল সোমবার (৮ আগস্ট) রাতে সাজাপুর ফুলতলা মাদরাসায় মিলাদ মাহফিল অনুষ্ঠানে বন্ধুদের সঙ্গে যান ফয়সাল ফাইম। রাত সাড়ে ১১টা পর্যন্ত মাদরাসায় মিলাদ মাহফিল অনুষ্ঠান শেষ হয়। এরপর সবাই বাড়ি চলে যান। কিন্তু ফাইম বাড়ি ফিরেনি। পরে মঙ্গলবার সকালে বাড়ির কিছু দূরে একটি কচু ক্ষেতের ড্রেন থেকে ফাইমের মরদেহ পাওয়া যায়।

স্থানীয় একটি সূত্রে জানা গেছে, মিলাদ মাহফিল অনুষ্ঠানে ফাইমের সঙ্গে তার বন্ধুদের ঝগড়া হয়। মরদেহে ছুরিকাঘাতের চিহ্ন ছাড়াও সিগারেটের আগুন দিয়ে শরীরের অসংখ্য ছ্যাকা দেওয়ার চিহ্ন রয়েছে।

বিজ্ঞাপন

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, ফাইমের শরীরের দাগগুলো সিগারেটের ছ্যাকা কি না তা ডাক্তারি পরীক্ষা ছাড়া বলা যাবে না। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের শনাক্ত করতে কাজ চলছে। মরদেহ উদ্ধার করে শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন