বিজ্ঞাপন

লঞ্চের ধাক্কায় বাল্কহেড ডুবি: নিখোঁজ ১ শ্রমিকের মরদেহ উদ্ধার

August 9, 2022 | 4:49 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: সন্ধ্যা নদীতে লঞ্চের সঙ্গে সংঘর্ষে বাল্কহেড ডুবিতে নিখোঁজ দুই জনের মধ্যে কালাম (৫৫) নামে এক শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৯ আগস্ট) সকালে বরিশালের বানারীপাড়া উপজেলাধীন সন্ধ্যা নদীর খেজুরবাড়ি পয়েন্ট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

মৃত কালাম পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলার নান্দুহার এলাকার বাসিন্দা। এ তথ্য নিশ্চিত করে বাল্কহেডের মালিক হাবুল কাজী বলেন, ‘এখনো নিখোঁজ থাকা অপর শ্রমিক মিলনের সন্ধানে নদীতে তল্লাশি চালানো হচ্ছে।’

উজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারিহা তানজিন জানান, খবর পেয়ে রাতেই তিনিসহ স্থানীয় পুলিশ প্রশাসন, ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স ও বিআইডব্লিউটিএ’র কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত হন। লঞ্চের যে অংশ ফেটে যায় সেখানে ঝালাই করে মেরামত করা হয়। পরে রাত সোয়া ৩টার দিকে লঞ্চটি নিরাপদে ঢাকার উদ্দেশে রওয়ানা দেয়। তখন লঞ্চে শতাধিক ওপরে যাত্রী ছিল।

প্রসঙ্গত, পিরোজপুরের ভাণ্ডারিয়া থেকে ঢাকা যাওয়ায় পথে রাত সাড়ে ৮টার দিকে উজিরপুর উপজেলাধীন মীরের হাট সংলগ্ন সন্ধ্যা নদীতে এমভি মর্নিং সান-৯ লঞ্চের সঙ্গে বাল্কহেডের সংঘর্ষ হয়। এতে বাল্কহেডটি ডুবে গিয়ে দুই শ্রমিক নিখোঁজ হয় এবং লঞ্চের তলা ফেটে যায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন