বিজ্ঞাপন

দুর্দান্ত ডেটা প্যাক নিয়ে এলো গ্রামীণফোন

August 10, 2022 | 8:50 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: গ্রাহকদের জন্য প্রথমবারের মতো ‘আওয়ারলি আনলিমিটেড ডেটা ক্যাম্পেইন’ চালু করেছে গ্রামীণফোন। বুধবার (১০ আগস্ট) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে গ্রামীণফোন।

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে জানানো হয়— প্রতি ঘণ্টার জন্য আনলিমিটেড এ ডেটা ক্যাম্পেইনে থাকছে দুটি ডেটা প্যাক ২৩ টাকায় দুই ঘণ্টার জন্য আনলিমিটেড (সর্বোচ্চ ৮ জিবি), ইন্টারনেট এবং ৩৪ টাকায় ৩ ঘণ্টার জন্য আনলিমিটেড (সর্বোচ্চ ১২ জিবি) ইন্টারনেট। আওয়ারলি আনলিমিটেড প্যাকটি ব্যবহারে গ্রাহকদের ডায়াল করতে হবে *১২১*৩৩০৯# অথবা *১২১*৩৩১২# কিংবা ভিজিট করতে হবে মাইজিপি অ্যাপ।

এ নিয়ে গ্রামীণফোনের সিএমও মোহাম্মদ সাজ্জাদ হাসিব বলেন, ‘ডিজিটালাইজেশনের এ যুগে আমাদের গ্রাহকরা যেন পছন্দমতো ইন্টারনেট প্যাক বেছে নিতে পারে সে লক্ষ্যে আমরা কাজ করছি। গ্রাহকরা যেন সহজ ও স্বাচ্ছন্দ্যে তাদের বৈচিত্র্যময় ডিজিটাল চাহিদা পূরণ করতে পারে সেটি নিশ্চিত করতে আমরা সবসময় চেষ্টা করি। আমি অত্যন্ত আনন্দিত আমাদের এই দুর্দান্ত ইন্টারনেট প্যাক গ্রাহকদের বিভিন্ন ডিজিটাল চাহিদা পূরণের মাধ্যমে সবকিছু সম্ভব করে তুলতে সহায়ক হবে।’

বিটিআরসি’র সর্বশেষ নিলামে গ্রামীণফোন সর্বোচ্চ ৬০ মেগাহার্টজ স্পেকট্রাম কিনেছে। এ ছাড়াও ডিজিটাল কানেক্টিভিটির মাধ্যমে গ্রাহকদের উন্নত সেবাদানে প্রতিষ্ঠানটির দেশজুড়ে সর্বোচ্চ সংখ্যক ফোরজি বিটিএস রয়েছে।

বিজ্ঞাপন

সম্প্রতি, শীর্ষস্থানীয় এ টেক-এনাবলার প্রতিষ্ঠানটি ঢাকা ও চট্টগ্রামে ইউজ কেস সহ ফাইভ জি ট্রায়াল পরিচালনা করে। এসব উদ্যোগের মাধ্যমে গ্রামীণফোন বাংলাদেশে অত্যন্ত দ্রুতগতির ইন্টারনেট নিয়ে আসার প্রচেষ্টা চালাচ্ছে।

সারাবাংলা/ইএইচটি/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন