বিজ্ঞাপন

বাংলাদেশের মানুষ বেহেশতে আছে: পররাষ্ট্রমন্ত্রী

August 12, 2022 | 4:20 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিলেট: দেশের বর্তমান অর্থনৈতিক অবস্থা সম্পর্কে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেন, বৈশ্বিক মন্দায় অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশের মানুষ বেহেশতে আছে।

বিজ্ঞাপন

তিনি বলেন, একটি পক্ষ থেকে এমন প্যানিক ছড়ানো হচ্ছে যে বাংলাদেশ শ্রীলঙ্কা হয়ে যাবে। বাস্তবে এর কোনো ভিত্তি নেই। বাংলাদেশ অনেক ভালো আছে।

শুক্রবার (১২ আগস্ট) সকালে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের সম্প্রসারণ প্রকল্পে ‘ভূমি অধিগ্রহণ বিষয়ক’ মতবিনিময় সভা শেষে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ‘বাংলাদেশ থেকে যেসব দেশে অর্থপাচার হয়, তাদের কাছে তথ্য চাওয়া হলে সেসব দেশ তথ্য দিতে চায় না। এটা তাদের মজ্জাগত সমস্যা।’

বিজ্ঞাপন

পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন বলেন, অর্থ মন্ত্রণালয় ও বাংলাদেশ ব্যাংকের কাছে ৬৭ জনের নাম উল্লেখ চিঠি দিয়ে তাদের অর্থের তথ্য চাইলে তারা শুধু একজনের তথ্য দেয়। আরও কয়েকবার তথ্য চাওয়া হলেও তাদের রাষ্ট্রদূত বলেছেন তথ্য চাওয়া হয়নি।

এর আগে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের অধিগ্রহণকৃত ভূমি জটিলতা নিরসনে এক মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। সভায় বিমান ও পর্যটন বিষয়ক প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী, বিমান মন্ত্রণালয়ের সচিব মো. মোকাম্মেল হোসেন সহ প্রশাসনের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন