বিজ্ঞাপন

ছিনতাইয়ের শিকার চবি ছাত্র, গ্রেফতার ৫

August 12, 2022 | 9:11 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রের কাছ থেকে মোবাইল-টাকা ছিনতাইয়ের অভিযোগে পাঁচ তরুণকে গ্রেফতার করেছে নগরীর আকবর শাহ থানা পুলিশ। ছিনতাইয়ের আট ঘণ্টার মধ্যে উদ্ধার করা হয়েছে ওই ছাত্রের তিনটি মোবাইল ও টাকা।

বিজ্ঞাপন

শুক্রবার (১২ আগস্ট) ভোর পর্যন্ত আকবর শাহ থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন নগর পুলিশের পাহাড়তলী জোনের সহকারী কমিশনার এ কে এম মহিউদ্দিন সেলিম।

গ্রেফতার পাঁচজন হলেন- আনোয়ার হোসেন সাদ্দাম (২৪), আব্দুল আলিম (২০), শাহাদাত হোসেন (২২), নূর হোসেন রবিন (২২) এবং সুমন হোসেন (১৯)।

ছিনতাইয়ের শিকার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্র হাসিবুর রহমানের বাড়ি গাইবান্ধা জেলায়। চবি’র শাহজালাল হলের আবাসিক ছাত্র।

বিজ্ঞাপন

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ালী উদ্দিন আকবর সারাবাংলাকে জানান, বৃহস্পতিবার বিকেলে এক বন্ধুকে নিয়ে হাসিবুর বেড়াতে যান পতেঙ্গা সমুদ্র সৈকতে। সন্ধ্যায় তারা আসেন আকবর শাহ এলাকার পুরাতন টোলরোডের বেড়িবাঁধে।

‘তারা বসে গল্প করছিলেন। হঠাৎ ৫ তরুণ এসে তাদের মারধর করে তিনটি মোবাইল ও নগদ ৩ হাজার ৯০০ টাকা ছিনিয়ে নেয়। অভিযোগ পেয়ে আমরা ছিনতাইকারীদের অবস্থান শনাক্ত করে তাদের গ্রেফতার করেছি। মোবাইল-টাকা ৮ ঘণ্টার মধ্যে উদ্ধার করেছি। ছিনতাইয়ে ব্যবহৃত দুটি ছোরা উদ্ধার করা হয়েছে।’

এ ঘটনায় হাসিবুর রহমান আকবর শাহ থানায় মামলা দায়ের করেছেন। গ্রেফতার পাঁচজনকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে শুক্রবার দুপুরে আদালতে হাজিরের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

ওসি জানান, গ্রেফতার আনোয়ার হোসেন সাদ্দামের বিরুদ্ধে ৩টি, শাহাদাত হোসেনের বিরুদ্ধে ১টি এবং নূর হোসেন রবিনের বিরুদ্ধে ২টি মামলা আছে।

সারাবাংলা/আরডি/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন