বিজ্ঞাপন

আমি জানি আমিই ‘মায়া’র পরিচালক: হিমেল আশরাফ

August 16, 2022 | 4:30 pm

আহমেদ জামান শিমুল

২০২১-২২ অর্থ বছরে ৬৫ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছে শাকিব খান প্রযোজিত ‘মায়া’। ছবিটি পরিচালনার কথা ছিলো হিমেল আশরাফের। তবে সম্প্রতি খবর এসেছে তাকে পরিচালনা থেকে বাদ দেওয়া হবে। তার জায়গায় হয়তো এস এ হক অলিক কিংবা রায়হান রাফি ছবিটি পরিচালনা করবেন। এ তথ্যের সত্যতা জানতে সারাবাংলা কথা বলে হিমেল আশরাফের সঙ্গে।

বিজ্ঞাপন

আমেরিকা থেকে বাংলাদেশ সময় মঙ্গলবার (১৬ আগস্ট) সকাল ৮টার দিকে কথা হয় হিমেল আশরাফের সঙ্গে। তখন শাকিব খানকে বাংলাদেশের বিমানে তুলে দিতে এসেছিলেন। তিনি বুধবার (১৭ আগস্ট) সকাল ১১টায় বাংলাদেশে এসে পৌঁছাবেন। টানা নয় মাস আমেরিকায় থাকার পর শাকিব দেশে ফিরছেন। এসময়ে তিনি সেখানকার গ্রীণ কার্ড পেয়েছেন।

হিমেলের কাছে জানতে চাওয়া হয়, আপনি কি ‘মায়া’ ছবিটি পরিচালনার দায়িত্বে আর নেই?

‘খবরে এসেছে প্রযোজকের ইচ্ছে তে আমাকে মায়া ছবিটি থেকে বাদ দেওয়া হচ্ছে। এখন যেহেতু প্রযোজক (শাকিব খান) দেশে যাচ্ছে, তাহলে তার কাছে সরাসরি জিজ্ঞেস করলে সবচেয়ে ভালো হবে,’— বলেন হিমেল।

বিজ্ঞাপন

“তবে এতটুকু বলতে পারি দিক আমি আগেও যা জানতাম এখনও তাই জানি। আমি জানি আমিই ‘মায়া’র পরিচালক।”

তাহলে আমরা কি বলতে পারি পুরো বিষয়টি গুজব? তিন শব্দে হিমেল বললেন, ‘আমি জানি না’।

শাকিব খানের সঙ্গে সম্পর্ক অবনতির কারণে ‘মায়া’ থেকে তাকে বাদ দেওয়া হয়েছে বলে গুঞ্জন রয়েছে। তবে বিষয়টি অস্বীকার করেন হিমেল। তিনি বলেন, সম্পর্ক খারাপ থাকলে তো ভাইয়ার সঙ্গে কালকেও (সোমবার) রাতে একসঙ্গে ডিনার করতাম না। আপনার সে ছবি ফেসবুকেও দেখেছেন। আর খারাপ সম্পর্ক থাকলে কেউ নিশ্চয় বিমানবন্দরে আসবে না বিদায় জানাতে?

বিজ্ঞাপন

‘মায়া’র পরিচালনার ব্যাপারে ধোঁয়াশা থাকলেও ‘রাজকুমার’ নামে আরেকটি ছবি্র পরিচালক হিমেল আশরাফই থাকছেন। আগামী অক্টোবর-নভেম্বরে বাংলাদেশ, আমেরিকা ও কানাডায় ছবিটির শুটিং হবে।

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন