বিজ্ঞাপন

যাত্রাবাড়ীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আ.লীগ নেতা খুন

August 16, 2022 | 9:40 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর শহিদ ফারুক সড়ক এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে মো. আবু বকর সিদ্দিক হাবু (৩৮) নামে এক আওয়ামী লীগ নেতা খুন হয়েছেন। এ ঘটনায় রুবেল (৩০) নামে আরও এক নেতা আহত হয়েছেন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৬ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে যাত্রাবাড়ী শহিদ ফারুক সড়কের নিরালা হার্ডওয়্যার দোকানের সামনে এই ঘটনা ঘটে। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ৮টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ছুরিকাঘাতে নিহত আবুবকর সিদ্দিক হাবু ৫০ নম্বর ওয়ার্ডের ১৪ নম্বর ইউনিট আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

নিহত হাবুকে হাসপাতালে নিয়ে আসা সুমন ইসলাম জানান, সন্ধ্যার দিকে শহিদ ফারুক সড়কের নিরালা হার্ডওয়্যার দোকানের সামনে তাকে ছুরিকাঘাত করা হয়। পরে হাসপাতালে মারা যায়। এই হত্যাকাণ্ডের সঙ্গে ফাহিম, শুভ, সুজনসহ অনেকেই জড়িত। তারা বিএনপির রাজনীতি করে বলে দাবি সুমনের।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজারুল ইসলাম জানান, একটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। যে ব্যক্তি মারা গেছেন তিনি আওয়ামী লীগ নেতা ছিলেন। ফুটপাতে বিদ্যুতের লাইন টানানোকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/এসএসআর/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন