বিজ্ঞাপন

যাত্রাবাড়ীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় মাদারাসা ছাত্রের মৃত্যু

August 19, 2022 | 8:46 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর ভাঙা প্রেস এলাকায় রাস্তায় কাভার্ড ভ্যানের ধাক্কায় মাহিদুল ইসলাম মাহিন (৮) নামে এক মাদরাসা ছাত্র মারা গেছে।

বিজ্ঞাপন

শুক্রবার (১৯ আগস্ট) সকাল ১১টার দিকে রসমিষ্টি কারখানার সামনের রাস্তায় এই দুর্ঘটনা ঘটে। পরে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সোয়া ৬টার দিকে তার মৃত্যু হয়।

শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া পথচারী মো. কামাল হোসেন জানান, ভাঙা প্রেস এলাকায় রাস্তা পার হওয়ার সময় একটি দ্রুতগামী একটি কাভার্ডভ্যান ধাক্কা দেয় শিশুটিকে। এতে সে ছিটকে পড়ে মাথায় ও হাতে গুরুতর জখম হয়। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন শিশুটির বাবা টেইলার্স মালিক মো. মনির হোসেন। তিনি জানান, তারা ভাঙা প্রেস কাজীরগাঁও এলাকায় থাকেন। তাদের বাড়ি মুন্সিগঞ্জ লৌহজং উপজেলার দিঘুলিয়া গ্রামে। মাহিন এলাকার একটি মাদরাসায় পড়তো। সকালে খেলতে বের হয়েছিল সে, পরে লোকমারফত দুর্ঘটনার খবর সংবাদ পেয়ে ঢাকা মেডিকেলে এসে ছেলেকে আহত অবস্থায় পাই। পরে উন্নত চিকিৎসার জন্য আগারগাঁও নিউরোসাইন্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বেলা সাড়ে ১১টার দিকে শিশুটিকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। পরে উন্নত চিকিৎসার জন্য আগারগাঁও নিউরোসায়েন্স হাসপাতালে নিয়ে যায় পরিবারের সদস্যরা। সেখান থেকে সন্ধ্যায় আবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

বাচ্চু মিয়া আরও জানান, ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে মৃত ঘোষণার পরপরই শিশুটির স্বজনরা মরদেহ নিয়ে চলে যায়। বিষয়টি যাত্রাবাড়ী থানা পুলিশকে অবগত করা হয়েছে।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) রাশেদুর রহমান জানান, কাভার্ড ভ্যানের ধাক্কায় আহত শিশুটি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। ঘটনার পরপরই গাড়িটি জব্দ করা হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন