বিজ্ঞাপন

যশোরে নৈশপ্রহরীর মরদেহ উদ্বার

August 20, 2022 | 3:47 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

যশোর: জেলার অভয়নগর উপজেলায় গলায় গামছা পেঁচানো ও রক্তাক্ত অবস্থায় এক নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত প্রহরীর নাম মিন্টু তরফদার (৬০)।

বিজ্ঞাপন

শনিবার (২০ আগস্ট) দুপুরে তালতলা এলাকায় আকিজ জুট মিলের সামনে সরকার গ্রুপের ঘাটের অফিসের ভেতর থেকে এই মরদেহ উদ্ধার করা হয়। নিহত মিন্টু তরফদার উপজেলার বেঙ্গল টেক্সটাইল মিল সংলগ্ন মৃত মুসা তরফদারের ছেলে। তিনি সরকার গ্রুপের ঘাটে নৈশপ্রহরী হিসেবে কর্মরত ছিলেন।

ঘাটের ম্যানেজার হাবিবুল্লাহ হাবিব বলেন, প্রায় এক বছর আগে নৈশপ্রহরী পদে মিন্টু তরফদার আমাদের ঘাটে যোগ দেন। শনিবার সকাল আনুমানিক ৯টার সময় অফিসে এসে দেখি দরজা খোলা এবং ঘাটের সব বাতি জ্বলছে। অফিসের মেঝেতে গলায় গামছা পেঁচানো ও রক্তাক্ত অবস্থায় মিন্টু তরফদারের মরদেহ পড়ে আছে।

এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। সরকার গ্রুপের ঘাটের অফিসে পাওয়া নৈশপ্রহরীর মুখমণ্ডল রক্তাক্ত ও গলায় হলুদ রঙের একটি গামছা পেঁচানো ছিল। তাকে কি কারণে হত্যা হয়েছে তা এখনো জানাযায়নি। মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রির্পোট হাতে পেলে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন জন্য সহায়ক হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন