বিজ্ঞাপন

প্রাইভেট কারে ট্রেইলরের ধাক্কায় নিহত ২

August 22, 2022 | 8:19 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে সাগরপাড়সংলগ্ন মেরিন ড্রাইভ সড়কে ট্রেইলারের ধাক্কায় একটি প্রাইভেট কারের ৪ আরোহীর মধ্যে দু’জন নিহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় বাকি দু’জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ট্রেইলরের ধাক্কায় প্রাইভেট কারটি দুমড়ে-মুচড়ে গেছে।

বিজ্ঞাপন

সোমবার (২২ আগস্ট) বিকেল পৌনে ৫টার দিকে নগরীর পাহাড়তলী থানার মেরিন ড্রাইভ সড়কের ওয়াই জংশন এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।

নিহত দু’জন হলেন- মোহাম্মদ নাসির (৪০) ও কামাল হোসেন (৪৫)। তাদের বাড়ি সীতাকুণ্ড উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নে।

আহতদের মধ্যে ইসমাইল হোসেন (৬৫) নামে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি বাঁশবাড়িয়া ইউনিয়ন পরিষদের সদস্য। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অবস্থায় আরও একজন বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার নাম-পরিচয় জানা যায়নি।

বিজ্ঞাপন

নগর পুলিশের পাহাড়তলী জোনের সহকারী কমিশনার এ কে এম মহিউদ্দিন সেলিম সারাবাংলাকে বলেন, ‘প্রাইভেট কারটি পতেঙ্গা থেকে সীতাকুণ্ডের দিকে যাচ্ছিল। মেরিন ড্রাইভ রোডের ওয়াই জংশন এলাকায় বন্দরমুখী একটি ট্রেইলরের ধাক্কায় কারটি ছিটকে পড়ে দুমড়ে-মুচড়ে যায়। স্থানীয়রা কার থেকে আহত অবস্থায় চারজনকে বের করে হাসপাতালে নিয়ে যায়। ঘটনার পর ট্রেইলরের চালক পালিয়ে গেছে। পুলিশ দুর্ঘটনাকবলিত প্রাইভেট কারটি হেফাজতে রেখেছে।’

পুলিশ জানায়, আহত চারজনের মধ্যে নাসির ও ইসমাইলকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এদের মধ্যে নাসিরকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। ইসমাইলকে ১৯ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

আহত বাকি দু’জনকে বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতালে নেওয়ার পর কামালকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন