বিজ্ঞাপন

বাবার দোকানে ঘুরতে এসে ছুরিকাঘাতে শিশু আহত

August 24, 2022 | 10:45 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর গুলিস্তানে ফুলবাড়িয়া সিটি সুপারমার্কেটের বেজমেন্টে বাবার দোকানে ঘুরতে এসে মো. ইউসুফ নামে ৯ বছরের এক শিশু ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছে।

বিজ্ঞাপন

আহত শিশুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকদের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে।

ইউসুফের বাবা মো. আলী জানান, তাদের বাসা ওয়ারীর জয়কালি মন্দিরের পাশে। আহত ইউসুফ ওয়ারীর একটি মাদরাসায় দ্বিতীয় শ্রেণিতে পড়ে। ফুলবাড়িয়া সিটি সুপার মার্কেটে মো. আলীর দুটি দোকান রয়েছে। একটি নিজের ও অন্যটি সাইফুল নামে এক মালিকের কাছ থেকে ভাড়ায় নেওয়া। ভাড়া নেওয়া দোকানটির নাম খবির বস্ত্রালয়।

ইউসুফের বাবা জানান, সাইফুল ওই দোকানটি তার বোন জামাইয়ের কাছে ভাড়া দেওয়ার চিন্তা-ভাবনা করছিল। এ নিয়ে সাইফুলের সঙ্গে আলীর মন কষাকষি চলছিল।

বিজ্ঞাপন

তিনি জানান, দুপুরে তার ছেলে ইউসুফ নানা কবির হোসেনের সঙ্গে দোকানে বেড়াতে আসে। হঠাৎ সাইফুল ওই দোকানে ঢুকে ইউসুফকে ছুরিকাঘাত করে। পরে পালিয়ে যাওয়ার সময় মার্কেটের লোকজন ছুরিকাঘাতকারী সাইফুলকে ধরে ফেলে।

ঘটনার সময় ইউসুফের বাবা মো. আলী দোকানের বাইরে গিয়েছিলেন।  আলীকে না পেয়ে তার ছেলে ইউসুফকে ছুরিকাঘাত করে দোকান মালিক সাইফুল।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, শিশু ইউসুফের দুই হাতে ও পেটে কয়েকটি ছুরিকাঘাত রয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

বিজ্ঞাপন

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার জানান, ফুলবাড়িয়া মার্কেটে একটি শিশু ছুরিকাঘাতে আহত হয়েছে। এই ঘটনায় সাইফুলকে আটক করা হয়েছে। বিস্তারিত জানার জন্য হাসপাতাল ও মার্কেটে পুলিশ পাঠানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন