বিজ্ঞাপন

১৫ দিনে কোটি ভিউ

August 25, 2022 | 4:48 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

মুক্তির পর থেকেই আলোচনায় নাটক ‘আই অ্যাম সিঙ্গেল’। সমসাময়িক গল্প, উপস্থাপন স্টাইল এবং আফরান নিশোর অনবদ্য অভিনয়ের জন্যই নাটকটি আলোচিত হয়েছে। দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকার কারণে মাত্র ১৫ দিনেই নাটকটি কোটি ভিউ অতিক্রম করেছে।

বিজ্ঞাপন

এটি রচনা ও পরিচালনা করেছেন জাকারিয়া সৌখিন। গল্পে নিশো একজন প্লেবয়ের চরিত্রের অভিনয় করেছেন। তাই নিশোর সঙ্গে এ নাটকে ৩ জন নায়িকাকে দেখা গিয়েছে- তানজিন তিশা, নাদিয়া মীম ও সালহা খানম নাদিয়া।

তানজিন তিশা প্রধান অভিনেত্রী হলেও বাকী দু’জন অতিথি শিল্পী হিসেবে অভিনয় করেছেন। ভিউয়ের বিচারে ‘আই অ্যাম সিঙ্গেল’ আফরান নিশো, তানজিন তিশা এবং নির্মাতা জাকারিয়া সৌখিনের সবচাইতে দ্রুততম কোটির মাইলফলক।

বিজ্ঞাপন

এ প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘নিঃসন্দেহে এটি চমৎকার একটি ব্যাপার। আসলে আমরা তো দর্শকের জন্যই নির্মাণ করি। তাই তারা যখন আমার নির্মাণ রিসিভ করেন, চমৎকার ফিডব্যাক দেন, তখন অবশ্যই ভালো লাগে। ইদানীং একটি বিতর্ক শুরু হয়েছে, ভিউ মানেই ভালো কাজ নয়। আমি মনে করি, এটা এক ধরনের হিপোক্রেসি। কোনও নির্মাতা কিংবা শিল্পীই নিজে একা একা বাসায় বসে দেখার জন্য কাজ করেন না। সবাই দর্শকের জন্যই কাজ করেন। তাই ভিউ ব্যাপারটা অবশ্যই ভালো লাগার। ব্যাপারটা যখন ইউটিউবে ঘটে তখন বলা হয় ভিউ বেশি, যখন সিনেমা হলে ঘটে তখন বলা হয় শো হাউজফুল।’

‘আই অ্যাম সিঙ্গেল’ সিএমভি’র ব্যানারে ইউটিউবে মুক্তি পেয়েছে ৮ আগস্ট। ১৫ দিনের মাথায় ২৪ আগস্ট এটির ভিউ দাঁড়িয়েছে এক কোটি ৭০ হাজার ওপর।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন