বিজ্ঞাপন

চেম্বার জজ আদালতের সময়সূচিতে পরিবর্তন

August 26, 2022 | 12:10 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: সুপ্রিম কোর্টের আপিল বিভাগের চেম্বার জজ আদালতের দৈনন্দিন সময়সূচিতে পরিবর্তন আনা হয়েছে। আগামী ২৮ আগস্ট থেকে সপ্তাহের প্রতি রোববার, সোমবার ও বুধবার দুপুর ২টা থেকে আপিল বিভাগের চেম্বারজজ আদালতের শুনানি শারীরিক উপস্থিতিতে অনুষ্ঠিত হবে।

বিজ্ঞাপন

এ সংক্রান্ত এক বিজ্ঞপ্তি গতকাল বৃহস্পতিবার (২৫ আগস্ট) জারি করেছে সুপ্রিম কোর্ট প্রশাসন। আপিল বিভাগের রেজিস্ট্রার মোহাম্মদ সাইফুর রহমানের সই করা ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, আপিল বিভাগের বিচারপতি এম. ইনায়েতুর রহিম আগামী ২৮ আগস্ট থেকে সপ্তাহের রোববার, সোমবার ও বুধবার দুপুর ২টা থেকে শারীরিক উপস্থিতিতে আপিল বিভাগের চেম্বার আদালতে শুনানি গ্রহণ করবেন।

এর আগে, গত ২০ জুলাই সুপ্রিম কোর্টের আপিল বিভাগের মামলা সংক্রান্ত জরুরি বিষয়াদি নিষ্পত্তির জন্য দৈনিক চেম্বার জজ হিসেবে বিচারপতি এম. ইনায়েতুর রহিমকে মনোনীত করেন প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বিচারপতি এম. ইনায়েতুর রহিম আপিল বিভাগের দৈনিক চেম্বার জজ আদালতের বিচারক হিসেবে দায়িত্ব পালন করবেন।

বিজ্ঞাপন

গত ২৩ আগস্ট ফুলকোর্ট সভায় আপিল বিভাগ ব্যতিত দেশের সব আদালতের সময়সূচি নতুন করে নির্ধারণ করা হয়। এরই পরিপ্রেক্ষিতে চেম্বারজজ আদালতেরও সময়সূচি পুনরায় নির্ধারণ করা হলো।

সারাবাংলা/কেআইএফ/এনএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন