বিজ্ঞাপন

পূবাইলে শোক দিবসের খাবার নিয়ে হাতাহাতি

August 27, 2022 | 10:01 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: মহানগরীর পূবাইল থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা অনুষ্ঠানে খাবার বিতরণের সময় চেয়ার ছোড়াছুড়ি ও হাতাহাতির ঘটনা ঘটেছে। খাবার বিতরণের সময় সুশৃঙ্খল পরিবেশ না থাকায় এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

বিজ্ঞাপন

শনিবার (২৭ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গাজীপুর মহানগরীর পূবাইল থানাধীন মাজুখান প্রাইমারি স্কুল মাঠে শোক সভা শেষে খাবার বিতরণের সময় এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুসহ তার পরিবারের সদস্যদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করে পূবাইল থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন। অনুষ্ঠানে শোক দিবস পালন বাস্তবায়ন কমিটির আহ্বায়ক আজিজুর রহমান শিরিষের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি। প্রধান অতিথির বক্তব্যের শেষ পর্যায়ে সবার মাঝে খাবার বিতরণ শুরু করা হয়।

এ সময় খাবার না পেয়ে বিতরণকারীদের সঙ্গে হাতাহাতির ঘটনা ঘটে কর্মীদের। এ সময় খাবার বিতরণকে কেন্দ্র করে বাগবিতণ্ডা ও চেয়ার ছোড়াছুড়ি শুরু হয়। এ সময় নেতাকর্মীসহ আমন্ত্রিত লোকজন ছোটাছুটি করতে থাকেন ও তাদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ ঘটনায় অন্যান্য লোকজনও ভয়ে ছোটাছুটি করতে থাকে। অনেকেই আবার খাবার না নিয়েই চলে যান।

বিজ্ঞাপন

এ ব্যাপারে গাজীপুর সিটি কর্পোরেশনের ৪০নং ওয়ার্ড কাউন্সিলর ও শোক দিবস উদযাপন বাস্তবায়ন কমিটির আহ্বায়ক আজিজুর রহমার শিরিষ বলেন, ‘অনুষ্ঠান ভালোই হয়েছে। তবে খাবার বিতরণের সময় একটু টানাটানি হয়েছে। খাবার নিয়ে মানুষের মধ্যে এমন একটু হতেই পারে।’

সারাবাংলা/এনএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন