বিজ্ঞাপন

সাততলা বস্তিতে স্ত্রীর ছুরিকাঘাতে যুবক খুন

September 1, 2022 | 3:48 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মহাখালী সাততলা বস্তিতে পারিবারিক কলহের জেরে স্ত্রীর ছুরিকাঘাতে শাওন পেদা (২০) নামে এক যুবক খুন হয়েছে। তিনি পিকআপ ভ্যানের চালক ছিলেন।

বিজ্ঞাপন

বুধবার (৩১ আগস্ট) দিবাগত রাত দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয় শাওনের।

নিহত শাওন পটুয়াখালী সদর উপজেলার বরুনবাড়িয়া গ্রামের মৃত মজিবর পেদার ছেলে। পরিবার নিয়ে মহাখালী সাততলা বস্তিতে থাকতেন তিনি।

বনানী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কাদির জানান, প্রেম করে ১০ মাস আগে সুমাইয়া আক্তার নামে এক তরুণীকে বিয়ে করে শাওন। বিয়ের পর সুমাইয়া জানতে পারে সে শাওনের দ্বিতীয় স্ত্রী। জানার পর থেকেই তাদের মধ্যে বিরোধ শুরু হয়। পারিবারিক কলহ চরমে পৌঁছালে বুধবার সন্ধ্যায় তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বাসায় থাকা ধারালো ছুরি দিয়ে শাওনের পেটে আঘাত করে সুমাইয়া। পরে অবশ্য সুমাইয়া অন্যান্যদের সহয়তায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে ভর্তি করে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শাওনের মৃত্যু হয়।

বিজ্ঞাপন

এসআই আরও জানান, অভিযুক্ত সুমাইয়াকে আটক করা হয়েছে। এই ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে পাঠানো হয়েছে।

এদিকে, শাওনের চাচাতো ভাই কবির হোসেন জানান, আগের এক ছেলে ও স্ত্রী রয়েছে শাওনের। তারা গ্রামের বাড়িতে থাকেন। এরপরেও গত ১০ মাস আগে সে দ্বিতীয় বিয়ে করে। এরপর থেকে তার সাথে কারও তেমন যোগাযোগ ছিল না। গতকাল রাতেই আত্মীয়দের মাধ্যমে তিনি এই শাওনের মৃত্যুর খবর শুনতে পান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন