বিজ্ঞাপন

এক শাড়িতে ঝুলছিল দম্পতির লাশ

September 1, 2022 | 7:04 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: জেলার কালীগঞ্জে শাড়িতে ঝুলন্ত অবস্থায় এক দম্পতির লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকালে কালীগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের উত্তরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহতরা হলেন- ঈমান আলী (৩৬) ও তার স্ত্রী মিনজু আক্তার (১৯)। ঈমান আলী কালীগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের উত্তরগাঁও গ্রামের মানিক মিয়ার ছেলে ও মিনজু আক্তার কালীগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের উত্তরগাঁও গ্রামের আব্দুল মজিদের মেয়ে।

স্থানীয়রা জানায়, ঈমান আলী ও তার স্ত্রী মিনজু আক্তার রাতে খাবার খেয়ে প্রতিদিনের মতো ঘুমিয়ে পড়ে। সকালে বাড়ির লোকজন তাদের ঘরের আড়ার সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত দেখতে পায়। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিসুর রহমান জানান, লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহিদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। তবে ধারণা করা হচ্ছে, রাতের কোনো এক সময় তারা দু’জন আত্মহত্যা করেছে।

বিজ্ঞাপন

তবে কী কারণে এ ঘটনা ঘটেছে তা বলেতে পারেনি পুলিশ। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন