বিজ্ঞাপন

বরিশালে বাসের ধাক্কায় সিএনজির যাত্রী নিহত

September 3, 2022 | 8:53 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: জেলায় বরিশাল-ঢাকা মহাসড়কে যাত্রীবাহী বাসের ধাক্কায় একজন সিএনজির যাত্রী নিহত হয়েছেন। নিহতের নাম নূপুর। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।

বিজ্ঞাপন

বরিশালের বাবুগঞ্জ উপজেলার কামিনী ফিলিং স্টেশনের সামনে গতকাল শুক্রবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, বাবুগঞ্জ উপজেলার একটি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তুষার পাথর ও তার স্ত্রী শিক্ষিকা প্রিয়াঙ্কা এবং শ্যালিকা নূপুর সিএনজিত করে বাড়ি ফিরছিলেন। পথে কামিনী ফিলিং স্টেশনের সামনে ঢাকাগামী বিএমএফ পরিবহনের ধাক্কায় সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। এতে সিএনজিচালকসহ তারা গুরুতর আহত হন।

আহতদের উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক নূপুরকে মৃত ঘোষণা করেন। শিক্ষক তুষার পাথর এবং স্ত্রী প্রিয়াঙ্কা ও সিএনজি চালক আশঙ্কাজনক পরিস্থিতিতে শেবাচিমে ভর্তি রয়েছেন।

বিজ্ঞাপন

মেট্রোপলিটন বিমান বন্দর থানার এসআই শাহাদাত বলেন, বিএমএফ পরিবহন বাসটি ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা সিএনজিকে ধাক্কা দেয়। এতে একই পরিবারের তিনজনসহ মোট চারজন গুরুত্বর আহত হয়। পরে শেবাচিম হাসপাতালে তাদের মধ্যে একজন মারা যান।

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন