বিজ্ঞাপন

লঞ্চে চুরি করতে গিয়ে হত্যা মামলার পলাতক আসামি ধরা

September 3, 2022 | 11:27 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: যাত্রীদের টাকা চুরির সময় রিপন নামে একজনকে আটক করেছে লঞ্চ কর্তৃপক্ষ। পরে জানা যায় তিনি হত্যা মামলার পলাতক আসামি।

বিজ্ঞাপন

শনিবার (৩ সেপ্টেম্বর) ঢাকা থেকে বরিশালগামী এমভি পারাবাত-১২ লঞ্চে এ ঘটনা ঘটে। আটক রিপনের বাড়ি পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার পায়রাগঞ্জে।

লঞ্চ স্টাফরা জানান, সিসিটিভি নিয়ন্ত্রণকারীরা দেখতে পান এক ব্যক্তি যাত্রীদের ব্যাগ হাতিয়ে টাকা নিয়ে যাচ্ছেন। এমন সময় লঞ্চের স্টাফরা তাকে আটক করে বরিশাল নৌ-পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ভোর ৬টার সময় নৌ পুলিশের সদস্যরা রিপনকে আটক করেন। এ সময় তার সঙ্গে তার স্ত্রীও ছিলেন।

বরিশাল নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসানাত জামান বলেন, লঞ্চে চুরির ঘটনায় রিপন নামের একজনকে থানায় আনা হয়েছে। তার সঙ্গে তার স্ত্রীও আছে। খোঁজ নিয়ে জানতে পেরেছি রিপন পটুয়াখালীর মির্জাগঞ্জ থানায় একটি হত্যা মামলার পলাতক আসামি।

বিজ্ঞাপন

তিনি বলেন, ‘লঞ্চে যাদের টাকা চুরি করেছে তারা অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেওয়া। নয়তো মির্জাগঞ্জ থানায় সোপর্দ করা হবে।’

এদিকে, মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন বলেন, ‘হত্যা মামলায় রিপন নামের এক আসামিকে আমরা খুঁজছি। সেই আসামিকে বরিশাল নৌ পুলিশ একটি চুরির ঘটনায় আটক করেছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন