বিজ্ঞাপন

বেরোবি শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

September 4, 2022 | 10:46 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রংপুর: মহানগরীর দুইতলা একটি ছাত্রীনিবাস থেকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শাহনাজ নামের ওই শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে দাবি করা হচ্ছে।

বিজ্ঞাপন

শনিবার (৩ সেপ্টেম্বর) রাত পৌনে ১১টায় নগরীর কামারের মোড়ের আজিজুল ছাত্রীনিবাসের দুই তলার একটি কক্ষ থেকে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করে পুলিশ। বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইজার আলী এ তথ্য নিশ্চিত করেন।

মৃত শাহনাজ বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি গাইবান্ধার সদর উপজেলার দক্ষিণ ঘাগোয়া গ্রামে।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর সৈয়দ আনোয়ারুল আজিম বলেন, গতকাল শনিবার দুপুরে খাওয়ার পর মেসের নিজ কক্ষের দরজা বন্ধ করে অবস্থান করছিলেন শাহনাজ। রাত ৯টার পর শাহনাজ কক্ষের দরজা না খোলায় মেসের শিক্ষার্থীদের মধ্যে সন্দেহ হয়। এরপর তার বেশ কয়েকজন সহপাঠী ও মেস মালিককে বিষয়টি জানালে দুই তালার জানালা দিয়ে তার সহপাঠীরা দেখেন শাহনাজ ওড়না পেঁচানো অবস্থায় ফ্যানের সঙ্গে ঝুলে আছে। বিষয়টি মেট্রোপলিটন তাজহাট থানায় জানালে পুলিশ এসে শাহনাজের লাশ উদ্ধার করে।

বিজ্ঞাপন

মহানগরীর তাজহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল কাদের বলেন, মরদেহের সুরতহাল রিপোর্ট করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন